whatsapp channel

Urfi Javed: ঝুড়ি দিয়ে বানানো পোশাকে গোপনাঙ্গ ঢাকলেন উরফি জাভেদ!

উরফি জাভেদ মানেই সোশ্যাল মিডিয়ার পর্দায় নিত্য নতুন ফ্যাশন নিয়ে হাজির হওয়া এক যুবতী। সুন্দরী ফর্সা ছিপ ছিপে চেহারায় একেক দিন একেক রকম ভাবে তিনি তার শরীরের বিভিন্ন অংশকে ঢেকে…

Shreya Chatterjee

Shreya Chatterjee

Advertisements
Advertisements

উরফি জাভেদ মানেই সোশ্যাল মিডিয়ার পর্দায় নিত্য নতুন ফ্যাশন নিয়ে হাজির হওয়া এক যুবতী। সুন্দরী ফর্সা ছিপ ছিপে চেহারায় একেক দিন একেক রকম ভাবে তিনি তার শরীরের বিভিন্ন অংশকে ঢেকে আসেন, কখনো আবার মোটামুটি সব খুলেই চলে আসেন। তবে নিন্দুকেরা যতই সমালোচনা করুক না কেন উরফি জাভেদ থেকে কিন্তু টলানো যাবে না, তিনি যেমনটা ভেবেছেন তেমন ভাবেই তিনি সকলের সামনে হাজির হবেন।

Advertisements

কখনো ফল দিয়ে, কখনো ফুল দিয়ে, কখনো ওয়াইনের গ্লাস দিয়ে কখনো আবার নিজের হাত দুটোকেই তিনি ব্যবহার করেন। তার গোপনাঙ্গ ঢেকে রাখার জন্য তবে প্রথম থেকেই কিন্তু তিনি এমনটা ছিলেন না অর্থাৎ সালোয়ার কামিজ পরেও তাকে অনেকবারই অনুরাগীদের সামনে আসতে দেখা গেছে। কিন্তু ইদানিং সময় একটু বেশি খোলামেলাভাবে অনুরাগীদের সামনে হাজির হচ্ছেন। তারই অদ্ভুত পোশাক পরিধান দেখে নেটিজেনদের একাংশ কিন্তু বেজায় চটেছেন, তবে যদিও তার এই অসাধারণ রূপ সৌন্দর্যকে কিন্তু তার পুরুষ ভক্তরা তারিয়ে তারিয়ে উপভোগ করেন, এ বিষয়ে কোনো সন্দেহ নেই।

Advertisements

খুব সম্প্রতি আবারো উরফিকে দেখা গিয়েছে, তার অসাধারণ স্টাইলে। এখন নিজের নতুন সাজে নিজেই মুগ্ধ উরফি। শুধুমাত্র নিজে নয় অন্যদেরকেও তিনি মুগ্ধ করেন মাঝে মধ্যেই। এমন অদ্ভুত জিনিস দিয়ে তিনি পোশাক বানিয়ে ফেলেন যে তা দেখে সত্যিই মানুষ অবাক হয়ে যান। সম্প্রতি বাঁশের ঝুড়ি দিয়েই নিজের নতুন পোশাক বানিয়ে নিয়েছেন অভিনেত্রী। বাঁশ দিয়েও যেমন পোশাক বানানো যায়, তা সত্যি না দেখলে বোঝাই যাবে না, আপনি যদি ছবিটি দেখতে মিস করে থাকেন তো আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন উরফির নতুন স্টাইল।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

Advertisements
whatsapp logo
Advertisements
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক