whatsapp channel

ছবিতে থাকা ছোট্ট ছেলেটি আজ টলিউডের জনপ্রিয় অভিনেতা, চিনতে পারছেন ইনি কে!

দ্রুত গতির জীবনে সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ মিস করতে শুরু করেছেন তাঁদের শৈশবকে। এঁদের মধ্যে অধিকাংশই নাইন্টিজ কিডস। নব্বইয়ের দশকে ছিল না স্মার্টফোন। কিন্তু ছিল বন্ধুত্ব। ভার্চুয়াল নয়। এই বন্ধুত্ব…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

দ্রুত গতির জীবনে সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ মিস করতে শুরু করেছেন তাঁদের শৈশবকে। এঁদের মধ্যে অধিকাংশই নাইন্টিজ কিডস। নব্বইয়ের দশকে ছিল না স্মার্টফোন। কিন্তু ছিল বন্ধুত্ব। ভার্চুয়াল নয়। এই বন্ধুত্ব ছিল নিখাদ। আত্মীয়তার মেলবন্ধন ছিল। সোশ্যাল মিডিয়ায় নয়, তখন মা-বাবাও সন্তানদের জন্মদিনের শুভেচ্ছা জানাতেন সামনে একবাটি পায়েস দিয়ে। অভিনেতা রাহুল (Rahul Banerjee) যথেষ্ট মিস করেছেন ফেলে আসা দিনগুলিকে। একসময় নব্বইয়ের দশকের নস্টালজিক দিনগুলি নিয়ে একটি ফিল্ম পরিচালনার কথা ছিল তাঁর। এই ফিল্মের মাধ্যমে টলিউডে ডেবিউ করার কথা ছিল রাহুল ও প্রিয়াঙ্কা (Priyanka Sarkar)-এর একমাত্র পুত্রসন্তান সহজ (Sahaj)-এর।

Advertisements

তবে শেষ অবধি বিভিন্ন সমস্যার সম্মুখীন হওয়ার ফলে এই ফিল্মটি নির্মাণ করা হয়নি রাহুলের। কিন্তু শৈশবস্মৃতি রোমন্থন করাই যায়। ফলে এদিন সোশ্যাল মিডিয়ায় রাহুল শেয়ার করলেন তাঁর শৈশবের ছবি। তফে শুধুমাত্র নিজের শৈশবের ছবিই শেয়ার করলেন না রাহুল, সহজের একটি ছবি শেয়ার করে তার সাথে তুলনাও করলেন। ছবিতে একরত্তি রাহুলের পরনে রয়েছে টি-শার্ট ও কালো ট্রাউজার। মাথা ভর্তি কোঁকড়া চুল। ছবিটি তোলা হয়েছে বাড়ির ছাদে। অপরদিকে সহজের ছবিতে তার পরনে রয়েছে গ্রে-রেড সোয়েটশার্ট। মাথার চুল ঘেঁটে গিয়েছে।

Advertisements

ছবিগুলি শেয়ার করে রাহুল লিখেছেন, পিতা-পুত্র। অনেকে লিখেছেন, রাহুলের সাথে সহজের চেহারার মিল রয়েছে। অনেকে লিখেছেন, সহজ তার বাবার জেরক্স কপি। কিন্তু সহজই তার মা-বাবার সম্পর্কের সেতু। দীর্ঘদিন ধরে চলেছিল রাহুল ও প্রিয়াঙ্কার বিবাহ বিচ্ছেদের মামলা। একে অপরের দিকে যথেষ্ট কাদা ছোঁড়াছুঁড়িও করেছিলেন তাঁরা। কিন্তু শেষ অবধি একমাত্র সন্তানের মুখের দিকে তাকিয়ে তাঁরা তাগিদ অনুভব করেছিলেন একটি সম্পূর্ণ পরিবারের। ফলে বিবাহ বিচ্ছেদের মামলা তুলে নিয়ে আবারও এক হয়ে গিয়েছেন রাহুল-প্রিয়াঙ্কা।

Advertisements

তাঁদের প্রেমের সূত্রপাত ‘চিরদিনই তুমি যে আমার’-এর সেটে। চলতি বছরের 18 ই নভেম্বর রাহুল ও প্রিয়াঙ্কার বিয়ের বয়স চৌদ্দ পূর্ণ হয়েছে।

Advertisements

whatsapp logo
Advertisements