Bengali SerialHoop PlusHoop Viral

Tiyasha Lepcha: স্লিভলেস পোশাকে সবুজ প্রকৃতির মাঝে দুর্দান্ত নাচ ‘কৃষ্ণকলি’ তিয়াশার, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

তিয়াশা আর কম্প্রোমাইজ করতে পারছিলেন না স্বামীর সঙ্গে। ইন্টারনেট ব্যবহার থেকে সোশ্যাল মিডিয়া সবেতেই বারণ করতেন সুবান রায়। অভিনেত্রী ইউটিউব চ্যানেল খুলতে চেয়েছিলেন, তাতেও বাধা দেন সুবান। অথচ স্বামীর হাত ধরেই খুব কম বয়সে গ্ল্যামার ওয়ার্ল্ডে পা রাখেন শ্যামা ওরফে তিয়াশা রায় (বর্তমানে তিনি তিয়াশা লেপচা Tiyasha Lepcha)।

একটু পিছনে গেলে দেখা যাবে যে কৃষ্ণকলি খ্যাত তিয়াশা ডিভোর্সের পর প্রশ্ন রাখেন সংবাদমাধ্যমে স্বামীর বিরুদ্ধে – এতদিন তাহলে বলল না কেন আমি ওকে ঠকিয়েছি? এখন আমি ভালো আছি, সুখী আছি, নতুন সিরিয়াল আসছে আমার, সেইজন্যই ও এরকম করছে। প্রসঙ্গত, অভিনেতা সুবান সাক্ষাৎকার দেওয়ার সময় একবার বলেন যে তিনি বিশ্বাস করে ঠকেছেন। এরপরই তিয়াশা সুর চড়াও করেন।

সম্প্রতি, অভিনেতা সুবান রায় জানান যে একসঙ্গে থাকতে গেলে অনেক হ্যাঁ, আর না-এর মধ্যে দিয়ে যেতে হয়। আমি কী করেছি আর কী করিনি, সবই অতীত এখন। ভেঙে যাওয়া সম্পর্ক নিয়ে গত এক বছরে আমি তিয়াসাকে দোষারোপ করিনি, আজও করছি না। ভবিষ্যতেও করব না।

সোশ্যাল মিডিয়ায় দারুন সক্রিয় তিনি। ফটোশ্যুট থেকে ইনস্টাগ্রাম রিল একের পর এক তৈরি করে চলেছেন। পাশাপাশি শুরু করেছেন নিজের ইউটিউব চ্যানেল। যেই ইন্টারনেট নিয়ে এত শোরগোল জীবনে সেই ইন্টারনেটের ফাঁদে অভিনেত্রী নিজেই। বর্তমানে তার অনুরাগীদের সংখ্যা বেড়ে গিয়েছে। সম্প্রতি অভিনেত্রীর ভিডিও একাধিক বার ভাইরাল হচ্ছে। এবারেও তিয়াশা একটি মেরুণ স্লিভলেস ওয়ানপিসে সবুজে ঘেরা মাঠে অসাধরন নাচ করলেন, যা রীতিমত ভাইরাল ভিডিওর আওতায় এসেছে।

whatsapp logo