BollywoodHoop Plus

Bipasha Basu: কোল আলো করে এলো প্রথম সন্তান, মা হলেন বঙ্গতনয়া বিপাশা, শুভেচ্ছা অনুরাগীদের

বি-টাউনে আবারো সুখবর। আলিয়ার (Alia Bhat) পর এবার মা হলেন অভিনেত্রী বিপাশা বসু (Bipasha Basu)। শনিবার বিপাশার কোল আলো করে এল ফুটফুটে কন্যাসন্তান। ইতিমধ্যে সন্তানলাভের আনন্দের জোয়ারে ভাসছেন বিপাশা-করণ দম্পতি।

এর আগে অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেই প্রকাশ করেছিলেন অভিনেত্রী বিপাশা বসু। ইনস্টাগ্রামে বিপাশার প্রকাশ করা ছবিতে দেখা গেছিল, গর্ভজাত সন্তানকে পরম যত্নে দুই হাত দিয়ে আগলে রেখেছেন তিনি। ঢিলেঢালা সাদা শার্টে তার চেহারায় মাতৃত্বের আভা ছিল সেই সময়। বিপাশার সঙ্গে লেন্সবন্দি হয়েছিলেন স্বামী করণ সিং গ্রোভারও (Karan Singh Grover)। কখনো তিনি স্ত্রীর বেবি বাম্প ছুঁয়ে রয়েছেন, কখনো আবার চুমু এঁকে দিচ্ছেন সেখানে। কখনো আবার সস্নেহে জড়িয়ে ছিলেন অর্ধাঙ্গিনীকে।

সেই পোস্টে ছবি দিয়ে বিপাশা লিখেছিলেন, ‘একটা নতুন সময়, একটা নতুন অধ্যায়। এক নতুন আলো আমাদের জীবনে নতুন রং যোগ করল। আমাদের যেন আরো একটু পূর্ণতা দিল। আমরা স্বতন্ত্রভাবে নিজেদের জীবন শুরু করেছিলাম। তারপর একে অপরকে খুঁজে পাই। তখন দুজন মিলে জীবন সাজিয়েছি। কিন্তু শুধু দুজনের জন্য এত ভালোবাসা, বিষয়টা একটু অন্যায় হয়ে যাচ্ছে। তাই খুব শীঘ্রই আমরা দুই থেকে তিন হব।’

আজ বিপাশার মা হওয়ার খুশিতে ফের ভাসতে চলেছে বি-টাউন তাতে কোনো সন্দেহ নেই। বিপাশা-করণ দম্পতি আজ ভেসে উঠবেন আনন্দের জোয়ারে। তবে এখনো এই বিষয়ে কিছু বিস্তারিত তথ্য পাওয়া যায়নি। তবে বিস্তারিত তথ্য আসছে শীঘ্রই।

whatsapp logo