Hoop PlusTollywood

Srabanti Chatterjee: মেরুন লেহেঙ্গায় উপচে পড়ছে যৌবন, শ্রাবন্তীর ছবি দেখে কুপোকাত নেটমহল

সম্প্রতি শ্রাবন্তীর একটি ছবি সোশ্যাল মিডিয়ায় এসেছে। যেখানে দেখা যাচ্ছে, মেরুন রঙের একটি অসাধারণ লেহেঙ্গা পরছেন তিনি, যাতে তার যৌবন আরো স্পষ্ট ভাবে বোঝা যাচ্ছে, লেহেঙ্গার উপরে সুন্দর কাজ তাকে যেন আরো সুন্দর করে ফেলেছে। শ্রাবন্তী মানে নতুন নতুন পোশাকে আমরা তাকে দেখতে পাই, এক্ষেত্রেও কিন্তু তার একেবারে অন্যথা হলো না। তবে এক্ষেত্রে যেন শ্রাবন্তীকে একটু বেশি সুন্দর লাগছে, মেরুন রঙের লেহেঙ্গায় তিনি সেজে উঠেছেন, তাকে ভীষণ সুন্দর দেখতে লাগছে। আপনিও কিন্তু না দেখলে বিশ্বাস করতে পারবেন না।

শ্রাবন্তী লেহেঙ্গার যে উপরের অংশটি সেটি হল ফুলস্লিভ এবং খুব সুন্দর করে টপটি তৈরি করা হয়েছে, শ্রাবন্তীর গায়ের সঙ্গে একেবারে যেন মিলেমিশে একাকার হয়ে গেছে। এরপরে নিচের যে পোশাক সেটি এতটাই ঘের ওয়ালা, যে শ্রাবন্তী বসে আছে, আর সামনেটা পুরো জুড়ে রয়েছে সেই পোশাকের নিম্নাংশ আরো সুন্দর লাগছে। আরো সুন্দর লাগছে শ্রাবন্তীর মেকআপ, এত সুন্দর মেরুন পোশাকের সঙ্গে ঠিক কেমন মেকআপ করলে শ্রাবন্তীকে আরো আকর্ষণীয় লাগবে তা কিন্তু শ্রাবন্তী জানে।

এর সঙ্গে আরও সুন্দর মানিয়েছে তার কানের ঝোলা দুল, হাতের বালা সব মিলিয়ে শ্রাবন্তী একেবারে অপরূপা সুন্দরী হয়ে উঠেছে। তবে যেখানে বসে ফটোশুট করেছেন সেটা মনে হয় কোন বিদেশের জায়গা। রাস্তার মধ্যে বসেই তিনি খুব হাসিমুখে ফটোশুট করেছেন, ছবিটি দেখেই কমেন্ট বক্সে কমেন্টের বন্যা বয়ে গেছে। প্রত্যেকেই কমেন্ট করে বাহবা জানিয়েছেন। আপনারও যদি পছন্দের নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় হয়ে থাকেন, তাহলে আপনিও ছবিটি দেখে অবশ্যই কমেন্ট করতে পারেন।

তবে সবসময় যে শ্রাবন্তীকে প্রশংসা করেন, সকলে এমনটা কিন্তু নয় বিবাহ, বিবাহ বিচ্ছেদ, প্রেম সব নিয়ে নানান রকম ভাবে কথাকে স্বীকার হতে হয় সুন্দরী এই অভিনেত্রীকে কিন্তু অভিনেত্রী কোন কিছুতেই পাত্তা দেয় না। তিনি নিজের মতন করে থাকতে ভালোবাসেন সিনেমা ফটোশুটের পাশাপাশি তিনি এইভাবেই Instagram এর মাধ্যমে তার প্রতিদিনের জীবন চর্চা নিয়ে আসার পরে অনুরাগীদের কাছে তিনি আরো বেশি যেন স্পষ্ট হয়ে ওঠেন। তবে আপাতত দেখে নিন শ্রাবন্তীর অসাধারণ ফটোশুট এর ছবি, তবে আর দেরি কেন আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন শ্রাবন্তীর ছবি-

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক