whatsapp channel

করিনার কোলে পুঁচকে খুদে, পরম স্নেহে একরত্তির গালে চুম্বন বেগমের

সুখবরে ভরপুর বেগম করিনার জীবন। বর্তমানে প্রতিটা মুহূর্তকে চরম আনন্দে উপভোগ করছেন তিনি। কখনো সইফের জন্মদিনে স্বামীর সঙ্গে ড্যান্স করছেন, তো কখনো ছেলেকে নিয়ে পাহাড়ে বেড়াতে চলে যাচ্ছেন তো কখনো…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সুখবরে ভরপুর বেগম করিনার জীবন। বর্তমানে প্রতিটা মুহূর্তকে চরম আনন্দে উপভোগ করছেন তিনি। কখনো সইফের জন্মদিনে স্বামীর সঙ্গে ড্যান্স করছেন, তো কখনো ছেলেকে নিয়ে পাহাড়ে বেড়াতে চলে যাচ্ছেন তো কখনো ছেলের জন্মদিনে মাটির পাত্র তৈরি করছেন। চল্লিশে এসেও মা হয়েছেন বেবো, কিন্তু কোন কিছুতেই তাঁর ভয় ডর নেই। স্বামী-সংসার নিয়ে চুটিয়ে সময় ব্যয় করছেন অভিনেত্রী।

Advertisements

কথা ছিল ২০২১ এর মধ্যেই ঘরে আসবে নতুন অতিথি অর্থাৎ সাইফ-করিনার দ্বিতীয় সন্তান, কিন্তু একী! এখনই করিনার কোলে ছোট্ট পুঁচকে, যার গালে আদরের চুম্বন দিচ্ছেন অভিনেত্রী। করিনার ফ্যান পেজের তরফে শেয়ার করা হয় এই ছবি যেখানে করিনার কোলে একরত্তি সন্তান, যার গালে আদর করছেন বেগম সাহেবা।

Advertisements

Advertisements

করিনার এমন ছবি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায় হু হু করে। কোলে ছোট্ট সদস্যের উপস্থিতি দেখে প্রত্যেকে জানাতে শুরু করেন যে কে এই বাচ্চাটি? অবশ্য আপনি যদি একটু গভীরভাবে পর্যবেক্ষণ করেন তবে বুঝতে পারবেন যে এটি আর অন্য কেউ নয়, ছোট্ট তৈমুর। আরে আপনারা কি ভাবলেন, তৈমুরের ভাই বা বোন এর মধ্যেই হয়ে গেল? না না এমন খবর আসার আগেই তা আপনাদের কাছে পৌঁছে যাবে খুব শীঘ্র। তবে খুদে তৈমুরের এমন মিষ্টি মুখের ছবি দেখলে আপনিও চোখ এড়াতে পারবেন না।

Advertisements

প্রসঙ্গত ২০ শে ডিসেম্বর তৈমুরের জন্মদিন ছিল। সেদিন করিনা তাঁর নিজের ইন্সটাগ্রামে একটি ছোট্ট ভিডিও পোস্ট করে লেখেন, “আম্মার চেয়ে তৈমুরকে(Taimur Ali Khan) আর কেউ বেশি ভালবাসতে পারে না”।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media