GossipHoop Plus

Salman-Aishwarya: বহু বছর পর মুখোমুখি সলমান-ঐশ্বর্য, ঠিক কি ঘটলো তারপর!

একই ইন্ডাস্ট্রিতে কাজ করার সুবাদে সলমান খান (Salman Khan)-এর সাথে তাঁর প্রাক্তন প্রেমিকা ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan) ও ঐশ্বর্যর স্বামী অভিষেক বচ্চন (Abhishek Bachchan)-কে প্রায়ই দেখা যায় বিভিন্ন অ্যাওয়ার্ড ফাংশনে। বলাই বাহুল্য তাঁরা একে অপরকে এড়িয়ে চলেন। কিন্তু এমনও দেখা গেছে সলমানের ডান্স পারফরম্যান্সের সময় অভিষেককে উৎসাহ দিতে। করণ জোহর (Karan Johar)-এর পঞ্চাশ তম জন্মদিনের সন্ধ্যায় অভিষেক, ঐশ্বর্য ও সলমান আবারও মুখোমুখি হয়েছেন।

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবি ও ভিডিওতে দেখা যাচ্ছে অভিষেকের হাত ধরে পার্টিতে ঢুকছেন ঐশ্বর্য। পার্টিতে সেই সময় উপস্থিত ছিলেন সলমানও। সূত্রের খবর অনুযায়ী, সলমান ও অভিষেক একে অপরকে দেখতে পেয়ে হাসিমুখে এগিয়ে যান। দুজনকে একসাথে ডান্স ফ্লোরেও দেখা যায়। কিন্তু এই পুরো সময়টাই ঐশ্বর্য কিছুটা দূরেই ছিলেন। অভিষেককে সলমানের সাথে কথা বলতে বাধা না দিলেও তিনি নিজে এগিয়ে গিয়ে কথা বলেননি। আগাগোড়া দূরেই ছিলেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

একসময় সলমানের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন ঐশ্বর্য। কিন্তু ভিন্ন ধর্মাবলম্বী হওয়ার কারণে সলমানকে বিয়ে করতে চাননি তিনি। সঞ্জয় লীলা ভনশালী (Sanjay Leela Bhansali) নির্মিত ফিল্ম ‘হাম দিল দে চুকে সনম’-এর সেট থেকে সলমান ও ঐশ্বর্যর সম্পর্কে চিড় ধরে। পরবর্তীকালে অভিষেককে বিয়ে করেন ঐশ্বর্য। তাঁদের একটি কন্যাসন্তান রয়েছে। তার নাম আরাধ্যা (Aradhya Bachchan)।

সলমান বিয়ে করতে চাননি। ঐশ্বর্যর পর তাঁর জীবনে একাধিক নারী এলেও সলমান বিয়ের মতো অনুষ্ঠান থেকে দূরেই থাকতে চেয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo