Hoop PlusTollywood

Nusrat Jahan: অফ শোল্ডার ড্রেসে উন্মুক্ত ক্লিভেজ, হট লুকে নেটদুনিয়ায় ভাইরাল নুসরত

ইদানিং রবিবার সকালগুলি হয়ে গিয়েছে নুসরত জাহান (Nusrat Jahan Ruhi)-র টার্গেট। প্রায় প্রত্যেকটি রবিবার নুসরত নিজের কয়েকটি ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। ছবিগুলি খোলামেলা পোশাকে তোলেন তিনি। নুসরতের ঝুলিতে এই মুহূর্তে কাজের সংখ্যা খুব কম। ফলে স্বাভাবিক ভাবেই খবরের শিরোনাম দখলের জন্য তাঁর কাছে নিজের ছবিই ভরসা।

ব্যতিক্রম হল না এই রবিবারও। বাঙালির রবিবার মানে ছুটির দিন, আয়েশ করে মাংস-ভাত খেয়ে দুপুরবেলা ভাতঘুম দেওয়ার দিন। কিন্তু সকাল থেকেই ইন্সটাগ্রাম দখলের চেষ্টা করছেন নুসরত। এদিনও তিনি কয়েকটি ছবি শেয়ার করেছেন। ছবিগুলিতে নুসরতের পরনে রয়েছে পিচ রঙের অফ শোল্ডার ড্রেস। এই ড্রেসের সাথে নুসরতের গলায় রয়েছে লেয়ারড নেকপিস যা ছুঁয়েছে তাঁর উন্মুক্ত ক্লিভেজকে। ডিপ নেক পোশাকটি নুসরতের শরীরে ঠিকমতো ফিট না হওয়ার কারণে তাঁর স্তন অনেকটাই উন্মুক্ত। স্তনের একপাশে ট‍্যাটু করে ইংরাজিতে লেখা রয়েছে ‘ভিকট্রি’ শব্দটি। এই শব্দের অর্থ জয়।

ছবিগুলিতে নুসরতকে দেখা যাচ্ছে কোনো রুফটপ রেস্তোরাঁর টেবিলে বসে পানীয়তে চুমুক দিতে। কখনও দেখা যাচ্ছে সূর্যাস্ত উপভোগ করতে। তাঁর সামনে রাখা রয়েছে বিভিন্ন ধরনের ব্রেড। হালকা মেকআপ করেছেন নুসরত। চুল খোলা রয়েছে। কানে রয়েছে সোনালি রঙের রিং। ছবিগুলি শেয়ার করে নুসরত লিখেছেন, রবিবারগুলি স্টাইলের সাথে পালন করছেন তিনি। কিন্তু সত্যিই কি এই ছবিগুলি স্টাইলিশ? খোলামেলা পোশাক বা আবৃত পোশাক, এগুলি স্টাইলের সংজ্ঞা নয়। স্টাইলের অর্থ হল, যা পরিধান করা হচ্ছে, তা শরীরে আদৌ সঠিকভাবে ফিট করছে কিনা।

নুসরতের পরনের পোশাকটি দেখেই মনে হচ্ছে, ডিপ নেক হলেও তাঁর স্তনের গড়নের কারণে তা যেন অনেকটাই প্রয়োজনের তুলনায় বেশি নিচে নেমে গিয়েছে। ডিপ নেক পোশাক পরলেও স্তনের গড়ন অনুযায়ী তা বাছাই করা উচিত। অনেক সময় মাতৃত্বকালীন পরিস্থিতিতে মহিলাদের স্তনের গড়ন পরিবর্তিত হয়। ফলে তা খেয়াল রেখে সঠিক মাপের পোশাক বাছাই করে পরা উচিত। নুসরতের ক্ষেত্রে এই ভুলটাই হয়েছে। ছবিগুলি ভাইরাল হলেও পোশাক বাছাই করতে ভুল করেছেন নুসরত।

whatsapp logo