BollywoodHoop Plus

সুশান্ত মাদক কাণ্ডে প্রথম অভিযুক্ত সারা আলি খান, শাস্তির দাবিতে চরম ট্রোল নেটিজেনদের

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকে কেন্দ্র করে যে ড্রাগ এঙ্গেল সামনে এসেছে তাতে কেঁচো খুঁড়তে গিয়ে রীতিমত অজগর সাপ বেরোনোর জোগাড় হয়েছে। জেরায় রিয়ার খোলসা করা ২৫ জন মাদকাসক্ত তারকার মধ্যে প্রথমেই নাম এসেছে সঈফকন্যা সারা আলী খানের। এই নিয়ে ইতিমধ্যেই সারাকে নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া।

ড্রাগ যোগে সারার নাম আসার পর থেকেই শুরু হয়েছে সমালোচনা ও ট্রোলের বন্যা। বেশ কিছু সূত্রে বলা হচ্ছে সুশান্তের সঙ্গে থাইল্যান্ড সফরে গিয়েই মাদক নেওয়া শুরু করেন সারা।

সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই সারাকে নিয়ে তৈরি হয়েছে অজস্র মিম। একটি মিমে মুন্না ভাইকে বলা সার্কিটের ডায়লগ,’ভাই, ইয়ে তো শুরু হতে হি খতম হো গেয়া’ দিয়ে কটাক্ষ করা হয়েছে সারাকে। আবার একজন নেটিজেন মন্তব্য করেছেন,’আজ পতৌদী পরিবার খুব খুশি হয়েছে। মেয়ে নাম উজ্জ্বল করল।’ আবার গার্নিয়ার, কোকাকোলা, ভিটের মত যে সব কোম্পানির ব্র্যান্ড এম্বাসেডর সারা, সেগুলির বিজ্ঞাপন থেকেও অভিনেত্রীকে সরিয়ে দেওয়ার দাবি উঠেছে সোশ্যাল মিডিয়ায়। আবার জনৈক ইন্সটা ফলোয়ার্স সারার উদ্দেশ্যে লেখেন,’অভিনন্দন, আমি খবর দেখেছি, আপনার নাম সবার উপরে ছিল, মনে হচ্ছে আপনি রিয়ার খুব ভালো বন্ধু। এনসিবির সঙ্গে নতুন সফরের জন্য শুভেচ্ছা।’

whatsapp logo