Tithi Basu: ভুয়ো কোম্পানি খুলে প্রায় লক্ষ টাকা হাপিস! আর্থিক প্রতারণার অভিযোগ ‘ঝিলিক’ তিথির বিরুদ্ধে

Nirajana Nag

তিথি বসুকে (Tithi Basu) চেনেন না, এমন বাঙালি খুঁজে পাওয়া দুষ্কর। হ্যাঁ, হয়তো তাঁর আসল নামে তাঁকে না-ই চিনতে পারেন, তবে ‘ঝিলিক’ বললে ঠিকই চিনবেন বইকি। বাংলা সিরিয়ালের ইতিহাসে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘মা’ এর মুখ্য চরিত্রে ছিলেন তিনি। শিশুশিল্পী হিসেবে সেই সিরিয়ালে অভিনয় করেছিলেন তিনি। এখন অবশ্য তিথির ভোল-ই বদলে গিয়েছে। তবে ‘ঝিলিক’ পরিচয়টা এখনো হারিয়ে যায়নি তাঁর।

‘মা’ ধারাবাহিক শেষ হওয়ার পর আর পর্দায় দেখা যায়নি তাঁকে। তবে ক্যামেরাকে বিদায় দেননি তিথি। এখনো ক্যামেরাই তাঁর সর্বক্ষণের সঙ্গী। নিজস্ব ইউটিউব চ্যানেল খুলেছেন তিনি। অভিনয় ছেড়ে ভ্লগিংকে বানিয়েছেন নিজের পেশা। তাঁর ইউটিউব চ্যানেলের নাম ‘InnerSphere’। খাবারের রিভিউ থেকে দৈনন্দিন জীবনের টুকিটাকি মুহূর্ত সবই ইউটিউব ভিডিওতে তুলে ধরেন তিনি। সেই সঙ্গে ফেসবুকেও তিনি বেশ সক্রিয়। ৩ লক্ষেরও বেশি ফলোয়ার রয়েছে তাঁর পেজে। সম্প্রতি সুন্দরবন ভ্রমণের কিছু ভিডিও সেখানে শেয়ার করেছেন তিথি।

লঞ্চে ভাসতে ভাসতে মধ্যাহ্নভোজের মেনু নিজের ভিডিওতে তুলে ধরেছেন অভিনেত্রী। সেই ভিডিওর কমেন্ট বক্সে নানান মন্তব্যের মাঝে একটি কমেন্টে নজর আটকেছে নেট নাগরিকদের। এক ব্যক্তি গুরুতর অভিযোগ এনেছেন তিথির বিরুদ্ধে। অভিনেত্রী এবং তাঁর প্রাক্তন প্রেমিকের বিরুদ্ধে আর্থিক প্রতারণার মতো গুরুতর অভিযোগ এনেছেন ওই ব্যক্তি।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

তিনি লিখেছেন, ‘ম্যাডাম (তিথি বসু) অনেকদিন হয়ে গেলো এবার আপনি ও আপনার পাটনার দুইজন মিলে যে Unisubham নামে একটা ভুয়া কোম্পানি খুলে আমার কাছ থেকে যে ৮৭৯০০/- টাকা নিয়েছিলেন সেটা এবার ফেরৎ দিন। আপনার ইমেজ খারাপের জন্য যদি আমি মিথ্যা বলে থাকি তাহলে আপনি আমার বিরুদ্ধে মামলা দায়ের করতে পারেন। তখন কোটেই প্রমাণ দেবো কিভাবে আপনারা আমার সঙ্গে প্রতারণা করেছিলেন। আপনি আপনার এক্স (দেবায়ুধ পাল) কে দিয়ে অনেক ভয় দেখানোর চেষ্টা করেছেন। প্লিজ এবার টাকাটা ফেরৎ দেয়ার চেষ্টা করুন’। উল্লেখ্য, এর আগে তরুণ ক্রিকেটার দেবায়ুধের সঙ্গে সম্পর্কে ছিলেন তিথি। কিন্তু তাঁদের সেই প্রেমে ভাঙন ধরে মাস কয়েক আগেই। এর মাঝেই অভিনেত্রীর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ। তবে এই মন্তব্য বা অভিযোগের কোনো উত্তরই দিতে দেখা যায়নি তিথিকে।

অভিযোগকারীর মন্তব্য
About Author

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই