whatsapp channel

Adrit Roy: জন্মদিনে কৌশাম্বীকে জড়িয়ে ধরে কি বার্তা দিলেন আদৃত!

জি বাংলার একদা জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ অফ এয়ার হয়ে গেলেও আদৃত রায় (Adrit Ray)-এর পরিচয় দর্শকদের কাছে সিদ্ধার্থ মোদক নামেই। কারণ এখনও কোনো নতুন কাজ শুরু করেননি তিনি। তবে তাঁর…

Avatar

Nilanjana Pande

জি বাংলার একদা জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ অফ এয়ার হয়ে গেলেও আদৃত রায় (Adrit Ray)-এর পরিচয় দর্শকদের কাছে সিদ্ধার্থ মোদক নামেই। কারণ এখনও কোনো নতুন কাজ শুরু করেননি তিনি। তবে তাঁর অনস্ক্রিন দিদিয়া কৌশাম্বী চক্রবর্তী (Kaushambi Chakraborty) বর্তমানে ‘ফুলকি’ ধারাবাহিকে অভিনয় করছেন। ‘মিঠাই’ অফ এয়ার হওয়ার কিছুদিন আগে ছিল আদৃতের জন্মদিন। তাঁর জন্মদিনের মিডনাইট সেলিব্রেশনের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে কৌশাম্বী আদৃতের সাথে তাঁর সম্পর্কের রসায়নের জানান দিয়েছিলেন। এবার আদৃত তা সুস্পষ্ট করলেন কৌশাম্বীর জন্মদিনে।

শুক্রবার ছিল কৌশাম্বীর জন্মদিন। তাঁর জন্মদিনে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শুভেচ্ছা জানালেন আদৃত। এদিন আদৃত , কৌশাম্বীর সাথে নিজের একটি ছবি ফেসবুকে শেয়ার করে নেন। ছবিতে আদৃতের পরনে রয়েছে হলুদ রঙের পাঞ্জাবি ও সাদা চোস্ত। কৌশাম্বী পরেছেন মেরুন রঙের শাড়ি ও সাদা-মেরুন ব্লাউজ। কানে পরেছেন সোনালি ঝুমকো ও কপালে রয়েছে ছোট টিপ। কৌশাম্বীকে ‘ম্যাড উওম্যান’ উল্লেখ করে আদৃত তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। কৌশাম্বীর জন্য অনেক আনন্দ প্রার্থনা করেছেন আদৃত। তিনি চান, কৌশাম্বী এইভাবেই সারাজীবন হাসতে থাকুন।

জন্মদিনের শুভেচ্ছাবার্তার সাথে একটি লাল রঙের হার্ট ইমোজি জুড়েছেন আদৃত। আদৃতের পোস্টের কমেন্ট সেকশনে কৌশাম্বীকে তাঁর অনুরাগীদের একাংশ জানিয়েছেন জন্মদিনের শুভেচ্ছা।

একসময় সুপ্রিয়া (Supriya)-র সাথে সম্পর্ক ছিল আদৃতের। কিন্তু ‘মিঠাই’ চলাকালীন তাঁদের ব্রেক-আপ হয়ে যায়। এরপরেই কৌশাম্বীর সাথে আদৃতের সম্পর্ক তৈরি হয়। প্রথমে অনস্ক্রিন দিদি ও ভাইয়ের অফস্ক্রিন প্রেম দর্শকদের একাংশ মানতে না পারলেও ‘মিঠাই’ অফ এয়ার হওয়ার সাথে পরিস্থিতির পরিবর্তন ঘটেছে।

whatsapp logo