Hoop PlusTollywood

Ankush Hazra: ঐন্দ্রিলা নয়, সন্টুমনাকে জন্মদিনে প্রোপোজ অঙ্কুশের

চলতি বছর ‘মহানায়ক’ সম্মানে ভূষিত হয়েছেন অঙ্কুশ হাজরা (Ankush Hazra)। যদিও এই কারণে তিনি একই সাথে নন্দিত ও নিন্দিত হয়েছেন। তবে অঙ্কুশ নিজেকে ধীরে ধীরে ক্রমশ পরিবর্তিত করছেন। ইতিমধ্যেই অঙ্কুশের রসবোধ সকলের কাছে প্রশংসিত হয়েছে। কিন্তু এমনও অনেকে আছেন যাঁরা অঙ্কুশের মজাদার সঞ্চালনাকে ‘ভাঁড়ামো’ বলে কটাক্ষ করেছেন। কিছুদিন আগে অবধি জি বাংলার রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর সঞ্চালনা করেছেন অঙ্কুশ। তবে সাম্প্রতিক কালে এই শো অফ এয়ার হয়ে গিয়েছে। আপাতত অঙ্কুশ ব্যস্ত তাঁর প্রযোজনা সংস্থা নিয়ে। এর মধ্যেই গুটি গুটি পায়ে চলে এসেছে তাঁর সতীর্থ আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)। আবীরের জন্মদিনে সকাল হতেই অঙ্কুশ মজাদার পোস্ট করলেন ইন্সটাগ্রামে।

এদিন অঙ্কুশ ইন্সটাগ্রামে তাঁর প্রোফাইলে পোস্ট করেছেন একটি সাদা-কালো ছবি। ছবিতে দেখা যাচ্ছে, অঙ্কুশ ও আবীর একসাথে বসে থাকলেও অভিনেতা তাকিয়ে রয়েছেন অন্য দিকে। অপরদিকে আবীর তাকিয়ে রয়েছেন অঙ্কুশে দিকে। ছবিটি শেয়ার করে অঙ্কুশ লিখেছেন, যেভাবে আবীরের চোখ লুকিয়ে লুকিয়ে তাঁকে দেখত, তখনই তিনি অনুভব করেছিলেন, তাঁদের মধ্যে কোনো সম্পর্ক তৈরি হতে পারে অদূর ভবিষ্যতে। এরপর মজা করে অঙ্কুশ লিখেছেন, বাকিটা ব্যক্তিগত থাক। অঙ্কুশ লিখেছেন, তিনিও আবীরকে যথেষ্ট ভালোবাসেন। পোস্টে আবীরকে ট‍্যাগ করে তিনি জানিয়েছেন জন্মদিনের শুভেচ্ছাবার্তা। রয়েছে আবীরকে দেওয়া অঙ্কুশের আদরের নাম ‘সন্টুমনা’।

ক্যাপশনে হাসির ইমোজিও জুড়েছেন অঙ্কুশ। নেটিজেনদের একাংশ যথেষ্ট মজা পেয়েছেন এই পোস্ট দেখে। তাঁরাও আবীরকে জানিয়েছেন জন্মদিনের শুভেচ্ছা। সাম্প্রতিক কালে মুক্তি পেয়েছে আবীর অভিনীত ফিল্ম ‘রক্তবীজ’। বরাবরের মতোই ফিল্মে নজর কেড়েছেন অভিনেতা।

অপরদিকে অঙ্কুশ চলতি বছর জি ফাইভের ওয়েব সিরিজ ‘শিকারপুর’-এর মাধ্যমে পা রেখেছেন ওটিটিতে। আগামী দিনে তাঁর প্রযোজনায় তৈরি হতে চলেছে একাধিক প্রোজেক্ট।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

Related Articles