Hoop PlusTollywood

Subhashree Ganguly: ফুলের মতো পাপড়ি মেলতে চান শুভশ্রী!

সাম্প্রতিক কালে ওটিটিতে ডেবিউ ঘটেছে শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)-র। দেবালয় ভট্টাচার্য (Debalay Bhattacharya) পরিচালিত ওয়েব সিরিজ ‘ইন্দুবালা ভাতের হোটেল’-এ সত্তরোর্ধ্ব বৃদ্ধার চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। ইন্দুবালার চরিত্রে শুভশ্রীর অভিনয় অনেকের কাছেই প্রশংসিত হয়েছে। সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট জনপ্রিয় শুভশ্রী। নিত্যনতুন ফটোশুট ও ইন্সটাগ্রাম রিলের মাধ্যমে খবরে থাকেন তিনি। সপ্তাহান্তে শুভশ্রী শেয়ার করলেন তাঁর কয়েকটি নতুন ছবি।

ইন্সটাগ্রামে শুভশ্রীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে গোলাপি রঙের সিল্কের শাড়ি। সিল্কের শাড়ি জুড়ে রয়েছে সোনালি রঙের কারুকার্য । এই শাড়ির সাথে গোলাপি রঙের স্লিভলেস ব্লাউজ পরেছেন শুভশ্রী। ব্লাউজটিও সিল্কের। এই শাড়ির সাথে মানানসই সোনালি রঙের টেম্পল জুয়েলারি পরেছেন শুভশ্রী। গলায় রয়েছে টেম্পল নকশার নেকলেস। তাতে রয়েছে দেবীমূর্তি খোদাই করা একটি লকেট। কানে রয়েছে সোনালি রঙের ঝুমকো। হাতে রয়েছে সোনালি রঙের বালা। হালকা মেকআপ করেছেন শুভশ্রী। হালকা গোলাপি রঙের লিপস্টিকে রাঙিয়েছেন ঠোঁট। চোখে ব্যবহার করেছেন শিমারি গোলাপি আইশ‍্যাডো। চিকবোনে রয়েছে গোলাপি হাইলাইটারের ছোঁয়া। খোলা চুলে রয়েছে কার্ল। কপালে ছোট টিপ পরেছেন শুভশ্রী। সিঁথি রাঙিয়েছেন লাল রঙের সিঁদুরে।

ছবিগুলি শেয়ার করে শুভশ্রী লিখেছেন, তিনি চান ফুলের মতো পাপড়ি মেলে এই পৃথিবীর আনন্দ উপভোগ করতে। এই ক্যাপশনের সাথে গোলাপি রঙের ফুলের ইমোজি জুড়েছেন শুভশ্রী। ফলক রশিদ রায় (Falaque Rashid Roy), সুদীপ্ত চন্দ (Sudipta Chanda)-রা শুভশ্রীর ছবিগুলির প্রশংসা করেছেন।

অভিনেত্রী হওয়ার পাশাপাশি প্রযোজক হিসাবে টলিউডে ডেবিউ করতে চলেছেন শুভশ্রী। রাজ চক্রবর্তী (Raj Chakraborty) পরিচালিত ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’ প্রযোজনা করছেন তিনি।

whatsapp logo