Bengali SerialHoop Plus

আপাতত বন্ধ হয়ে গেল ‘এই পথ যদি না শেষ হয়’-এর সফর! মনখারাপ ভক্তদের

করোনার বেলাগাম সংক্রমণের কারণে পশ্চিমবঙ্গে 15 ই জুন অবধি জারি রয়েছে লকডাউন। লকডাউনের মধ্যে ‘শুট ফ্রম হোম’-এর নাম করে বেশ কয়েকটি বাংলা সিরিয়ালের শুটিং বাইরে কোনো গুদাম বা হোটেলে হয়েছে বলে অভিযোগ করেন ফেডারেশনের সভাপতি স্বরূপ বিশ্বাস (swarup biswas) । এমনকি সিরিয়ালগুলির সেই নির্দিষ্ট অংশগুলির ভিডিও প্রমাণ হিসাবে পেশ করা হয় ফেডারেশনের তরফে। এই ঘটনার কয়েক ঘন্টার মধ্যেই ‘এই পথ যদি না শেষ হয়’-এর পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার (swarnendu samaddar) তাঁর একটি ফেসবুক পোস্টের মাধ্যমে ‘এই পথ যদি না শেষ হয়’ -এর ‘শুট ফ্রম হোম’-এ সাময়িক বিরতি ঘোষণা করেছেন।

স্বর্ণেন্দুর করা পোস্ট থেকে জানা গেছে, আগামী 7 ই জুন থেকে সাময়িক ভাবে ‘এই পথ যদি না শেষ হয়’-এর সম্প্রচার বন্ধ থাকছে। ফেডারেশন দ্বারা অভিযুক্ত সিরিয়ালের তালিকায় ‘এই পথ যদি না শেষ হয়’ ছিল। ফলে ইন্ডাস্ট্রির একাংশের ধারণা, ফেডারেশনের কোপ এড়াতেই ‘এই পথ যদি না শেষ হয়’-এর নির্মাতারা সিরিয়ালটি সাময়িকভাবে বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছেন।

তবে স্বর্ণেন্দু ফেসবুকে লিখেছেন, দর্শকরা হয়তো বিরতির কারণ জানতে চাইবেন, কিন্তু তাঁদের মনে রাখতে হবে বিরিয়ানি রান্না করতে সময় লাগে, ডাল-ভাত রান্না করতে নয়। সুতরাং দর্শকরা ধরে নিতে পারেন ‘এই পথ যদি না শেষ হয়’ টিম বিরিয়ানি রান্না করছেন। স্বর্ণেন্দু দর্শকদের কথা দিয়েছেন খুব তাড়াতাড়ি ফিরে আসবেন এবং এমনভাবে ফিরবেন যাকে বলে ধামাকা। তবে সিরিয়ালটি শেষ হয়ে যাওয়ার গুজবে কান দিতে বারণ করেছেন স্বর্ণেন্দু।

‘এই পথ যদি না শেষ হয়’-এর উর্মি ওরফে অন্বেষা হাজরা (Anwesha Hazra) জানিয়েছেন, লকডাউন উঠলে স্টুডিওয় শুট হবে না শুট ফ্রম হোম হবে, এই বিষয়ে কোনও তথ্য তাঁর কাছে নেই। তবে চ্যানেল কর্তৃপক্ষ যা নির্দেশ দেবেন, সেই অনুযায়ী চলবে ‘এই পথ যদি না শেষ হয়’ ইউনিট বলে জানিয়েছেন অন্বেষা।

whatsapp logo