whatsapp channel

দক্ষিণী তারকাদের সুপার লাক্সারি গাড়ির কালেকশন হার মানাবে বলিউডকে, কার সংগ্রহে কোন গাড়ি জানেন!

গাড়ির শখ অধিকাংশ তারকার রয়েছে। বলিউড, টলিউড, দক্ষিণ ভারতীয় তারকারা এই দৌড়ে সামিল রয়েছেন। দক্ষিণ ভারতীয় ফিল্মস্টারদের জীবনযাত্রাও যথেষ্ট বিলাসবহুল। কিন্তু তাঁদের গাড়ির সংগ্রহ দেখার মতো। এই তালিকায় প্রথমে রয়েছেন…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

গাড়ির শখ অধিকাংশ তারকার রয়েছে। বলিউড, টলিউড, দক্ষিণ ভারতীয় তারকারা এই দৌড়ে সামিল রয়েছেন। দক্ষিণ ভারতীয় ফিল্মস্টারদের জীবনযাত্রাও যথেষ্ট বিলাসবহুল। কিন্তু তাঁদের গাড়ির সংগ্রহ দেখার মতো। এই তালিকায় প্রথমে রয়েছেন আল্লু অর্জুন (Allu Arjun)।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Allu Arjun (@alluarjunonline)

Advertisements

শুক্রবার আল্লু অর্জুন অভিনীত ফিল্ম ‘পুষ্পা’ বছরের চূড়ান্ত বাণিজ্যিক সফল ফিল্মের তকমা পেয়ে গিয়েছে। কিন্তু আপাতত ফিরে আসা যাক তাঁর গাড়ির কথায়। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, আল্লু অর্জুনের কাছে রয়েছে রেঞ্জ রোভার ভোগ। এই গাড়িটির দাম 1.88 কোটি থেকে 4.03 কোটি টাকার মধ্যে। এটি আল্লু অর্জুনের অত্যন্ত পছন্দের গাড়ি। এরপরেই আসে জুনিয়র এনটিআর (NTR)-এর কথা।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by JrNTR 🔵 (@junior_ntr_rrr)

Advertisements

জুনিয়র এনটিআর-এর কাছে রয়েছে ল্যাম্বার্গিনী উরুস পার্ল ক্যাপসুলের মতো একটি সুপার লাক্সারি গাড়ি। গ্রাফাইট রঙের এই গাড়িটির দাম তিন কোটি টাকার বেশি। সুপারস্টার রামচরণ তেজা (Ramcharan Teja)-র রয়েছে একটি মার্সিডিজ মেব্যাক জিএলএস 600 গাড়ি। এটি একটি সুপার লাক্সারি গাড়ি যার দাম চার কোটি টাকা। ভারতের খুব কম তারকার কাছে রয়েছে এই গাড়ি। সুপারস্টার ‘থালাইভা’ রজনীকান্ত (Rajanikant)-এর কাছে ল্যাম্বার্গিনী উরুস। এটিও একটি সুপার লাক্সারি গাড়ি। এই গাড়িটির সর্বনিম্ন মূল্য প্রায় তিন কোটি টাকা। টপ মডেল হলে বাড়বে এই সুপার লাক্সারি গাড়ির দাম।

‘বাহুবলী’ সুপারস্টার প্রভাস (Prabhash) কাছে রয়েছে একটি রোলস রয়েস ফ্যান্টম। বিলাসবহুল এই গাড়িটির দাম দুই কোটি টাকারও বেশি।

 

View this post on Instagram

 

A post shared by Prabhas (@prabhas.offical)

whatsapp logo
Advertisements
Avatar