whatsapp channel

TRP: প্রথম তিনে জায়গা পেল না ‘মিঠাই’, ফ্যাশন শো দিয়ে বাজিমাত ‘গাঁটছড়া’র

গত সপ্তাহে দ্বিতীয় স্থানে জায়গা করে নেয় স্টার জলসার ধারাবাহিক গাঁটছড়া। এবারে একেবারে প্রথম স্থানে খড়ি-ঋদ্ধি'র জুটি। মিঠাইকে টপকে ৮.২ গোলে সকলকে হারিয়ে ফার্স্ট গার্ল গাঁটছড়া ।এই সপ্তাহে মিঠাই রানীকে…

Avatar

গত সপ্তাহে দ্বিতীয় স্থানে জায়গা করে নেয় স্টার জলসার ধারাবাহিক গাঁটছড়া। এবারে একেবারে প্রথম স্থানে খড়ি-ঋদ্ধি’র জুটি। মিঠাইকে টপকে ৮.২ গোলে সকলকে হারিয়ে ফার্স্ট গার্ল গাঁটছড়া ।এই সপ্তাহে মিঠাই রানীকে মাত দিয়েছে আরো দুটি ধারাবাহিক, সেটি হল গৌরী এলো, অন্যটি ফড়িং।

ভট্টাচার্য বাড়ির তিন বোনের সঙ্গে বরাবর ঝামেলায় জড়িয়ে থাকতো বড়লোক সিংহরায় বাড়ির তিন ছেলে। কিন্তু, গল্পের ছত্রে দেখানো হয়েছে এই তিন ছেলের অর্ধাঙ্গিনী হয়ে এসেছে ভট্টাচার্য বাড়ির তিন মেয়েই। একের পর এক কাণ্ড ঘটিয়ে এখনও সপরিবারে মধুচন্দ্রিমা কাটাচ্ছে তিন জুটি। এতেই দর্শকদের আকর্ষণের মাত্রা বেড়েছে, সন্ধ্যে ৭ টা বাজলেই চোখ থাকছে গাঁটছড়ার পর্বে। সুইমিংপুলে নীল জলে সুইম স্যুট পরা ছবি ও দৃশ্য দেখে দর্শকরা অস্থির। ওদের সুইমিং পুল দুষ্টুমি থেকে রোম্যান্স সবটাই এখন দর্শকদের আকর্ষণের বিষয় হয়ে উঠেছে। তার ওপর এই সপ্তাহে বাড়তি পাওনা ছিল ফ্যাশন শো। বুদ্ধি দিয়ে দত্তদের হারিয়ে রীতিমতো বাজিমাত করেন খড়ি। সেই জন্যেই চলতি সপ্তাহের সেরা হল টিম গাঁটছড়া। চলুন এবার দেখে নিই বাকিরা কোন কোন জায়গা নিয়ে টিকে আছে।

১) গাঁটছড়া – ৮.২
২) গৌরী এলো – ৮.০
৩) আলতা ফড়িং – ৭.৪
৪) মিঠাই – ৭.২
৫) ধুলোকণা – ৭.১
৬) লক্ষ্মী কাকিমা সুপারস্টার – ৬.৮
৭) অনুরাগের ছোঁয়া , জগদ্ধাত্রী – ৬.৪
৮) সাহেবের চিঠি, খেলনা বাড়ি – ৫.৯
৯) মাধবীলতা – ৫.৭
১০) এই পথ যদি না শেষ হয় – ৫.৫

১১) এক্কা দোক্কা – ৪.৯
১২) পিলু – ৪.৮
১৩) লালকুঠি – ৪.৫
১৪) বোধিসত্ত্বর বোধবুদ্ধি, নবাব নন্দিনী – ৪.২
১৫) আয় তবে সহচরী – ৪.১
১৬) গুড্ডি – ৩.৫
১৭) উড়ন তুবড়ি – ৩.৪
১৮) গোধূলি আলাপ – ৩.২
১৯) শিশু ভোলানাথ – ২.১
২০) খেলাঘর – ১.৫

রিয়্যালিটি শো

১) সা রে গা মা পা – ৫.৯
২) দিদি No.1 [সানডে ধামাকা] – ৫.৩
৩) Dance Dance Junior – ৪.১
৪) রান্নাঘর – ১.৩ ( তীব্র সমালোচনায় জব্দ রান্নাঘর).

whatsapp logo