BollywoodHoop Plus

Nargis Fakhri: নিজেকে নগ্ন মনে হয়: নার্গিস ফকরি

নার্গিস ফকরি (Nargis Fakhri) একসময় বলিউড থেকে অনেকটাই দূরে সরে গিয়েছিলেন। অথচ তাঁর হাতে ছিল অনেকগুলি ফিল্ম। একের পর এক ফিল্ম হিট হচ্ছিল। এক নম্বর নায়িকার দৌড়ে এগিয়ে গিয়েছিলেন নার্গিস। কিন্তু হঠাৎই তাঁর মনে হয়েছিল, এই স্পটলাইট, ক্যামেরা, অ্যাকশনের জগৎ তাঁর জন্য নয়। ফলে আমেরিকায় পাড়ি দিয়েছিলেন নার্গিস। একই সাথে ভেঙে গিয়েছিল উদয় চোপড়া (Uday Chopra)-র সাথে তাঁর দীর্ঘ পাঁচ বছরের সম্পর্ক। নার্গিস এখনও বলেন, ওই সময়টা তাঁর জীবনের সেরা সময় ছিল। উদয়ের সাথে সুন্দর একটি সম্পর্কে ছিলেন তিনি। তবে নার্গিসের সাথে উদয়ের ব্রেক-আপ ও একই সাথে বর্তমানে তাঁর রিলেশনশিপ স্টেটাস নিয়ে যথেষ্ট চর্চা হয়। নার্গিস তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলা পছন্দ করেন না।

সাম্প্রতিক সাক্ষাৎকারে নার্গিস জানিয়েছেন, তাঁর ব্যক্তিগত প্রশ্ন নিয়ে কোনো সমস্যা নেই। কিন্তু তাঁর ব্যক্তিগত জীবনকে হাইলাইট করে পাপারাৎজিদের একাংশ তাঁর কাজকে উপেক্ষা করেন বলে মনে করেন নার্গিস। তিনি নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে লজ্জা পান না। তবে তিনি চান, তাঁর অভিনয় নিয়েও সকলে আলোচনা করুন। নার্গিসের মতে, কিছু মানুষ তাঁদের ব্যক্তিগত জীবন ও লাভ লাইফ নিয়ে কথা বলতে স্বচ্ছন্দ নন। ফলে তাঁদের সিদ্ধান্তকে সম্মান করা উচিত, এই কারনেই অনেক সময় নিজেকে নগ্ন মনে হয়।

সোশ্যাল মিডিয়ার কারণে ইদানিং ব্যক্তিগত জীবনের অস্তিত্ব নেই বলে মনে করেন নার্গিস। কারণ পাপারাৎজিদের একাংশ জানেন, সোশ্যাল মিডিয়ায় তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে বিভিন্ন তথ্য দেখতে পছন্দ করেন নেটিজেনদের একাংশ। ফলে প্রাইভেসির অর্থ বদলে গিয়েছে। নার্গিসের মনে হয়, তাঁরা সবাই নগ্ন। তিনি কাকে ডেট করছেন, তা জানার আগ্রহ দেখে কখনও নার্গিস রেগে গেলেও পরক্ষণেই নিজেকে সামলে নেন। নার্গিস নিজেকে ততদিন অবধি সিঙ্গল মনে করেন, যতদিন অবধি তাঁর সাথে কারও আনুষ্ঠানিক ভাবে এনগেজমেন্ট না হচ্ছে। তাঁর হাতের আঙুলে এখনও অবধি কোনো বাগদানের আংটি নেই।

2020 সালে নেটফ্লিক্সে স্ট্রিম হওয়া ‘তোড়বাজ’ ফিল্মে নার্গিসকে শেষবার দেখা গিয়েছিল। তবে তিনি আবারও অভিনয়ে ফিরতে চলেছেন দক্ষিণী ফিল্মের মাধ্যমে। ‘হরিহর ভীরা মাল্লু’ ফিল্মের মাধ্যমে অভিনয় জগতে কামব্যাক করতে চলেছেন নার্গিস।

 

View this post on Instagram

 

A post shared by Nargis Fakhri (@nargisfakhri)

whatsapp logo