whatsapp channel

Urfi Javed: ক্যামেরার সামনে খোলামেলা পোশাকে একি করলেন উরফি জাভেদ!

টিনসেল দুনিয়ায় উরফি জাভেদ (Urfi Javed) এমন একটা নাম, যাকে দেখলেই যেমন বেড়ে যায় উত্তাপ, তেমনই তাকে ঘিরে বিতর্ক চলে হামেশাই। বিনিসুতো দিয়ে ছক ভাঙতে সিদ্ধহস্তা তিনি। তাই নানা সময়ে…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

টিনসেল দুনিয়ায় উরফি জাভেদ (Urfi Javed) এমন একটা নাম, যাকে দেখলেই যেমন বেড়ে যায় উত্তাপ, তেমনই তাকে ঘিরে বিতর্ক চলে হামেশাই। বিনিসুতো দিয়ে ছক ভাঙতে সিদ্ধহস্তা তিনি। তাই নানা সময়ে নানা পোশাকে ধরা দেন বি-টাউনের এই মডেল। অবশ্য সেসব পোশাক মোটেই সাধারণ পোশাক নয়, সবই ট্র্যাডিশনাল ভাবধারা থেকে কিছুটা বেরিয়ে এসে তৈরি করা পোশাক পরেই ধরা দেন এই মডেল। তার এই ছকভাঙা পোশাক দেখেই সমালোচনায় মশগুল হয় নেটপাড়া। তৈরি হয় নানা বিতর্ক। তবে নিজের নগ্নিকা অবতার জারি রেখেফেন তিনি। তাই বর্তমানে বিতর্কের সমার্থক হয়ে উঠেছেন উরফি।

সম্প্রতি একটি নতুন কিছুর শ্যুটিংয়ে মাধ দ্বীপে গিয়েছিলেন এই মডেল। আর তিনি থাকবেন, পিছনে পিছনে প্যাপরা থাকবে না, এমনটা হয়নি আজ অব্দি। তাই সেখানেও রীতিমতো মৌমাছির মতো তাকে ছেকে ধরেন প্যাপরা। আর সেখানেই এমনই এক খোলামেলা পোশাকে ফের নিজেকে মেলে ধরলেন অভিনেত্রী। প্যাপদের ক্যামেরার সামনেই করে বসলেন এই কাজ। যা নিয়ে রীতিমতো শোরগোল পড়ল সোশ্যাল মিডিয়ায়। ‘অন-ক্যামেরা’য় কি এমন করে বসলেন উরফি? দেখে নিন সবিস্তারে।

একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। আর এই ভিডিওতে গর্জাস গোল্ডেন থাই স্লিট পোশাকে দেখা গেছে তাকে। তবে সেই পোশাকেও রয়েছে ভিন্নতা। পোশাকটি স্লিভলেস না হলেও কাঁধের নিচ অব্দি খোলা। এছাড়াও খোলা পোশাকের মধ্যপ্রদেশ। অর্থাৎ পোশাকের ফাঁকা স্থানে উন্মুক্ত হয়েছে বক্ষস্থলের বেশিরভাগ স্থান। মুখে মানানসই মেকআপ, ঠোঁটে বোল্ড লিপষ্টিক জ পরিপাটি করে বাঁধা চুল। সব মিলিয়ে যেন নিজের রূপেই অবতীর্ণ হলেন উরফি। কিন্তু তিনি করলেন টা কি?

এই ভিডিওতে উরফিকে দৌড়োতে দেখা গেছে। তার সঙ্গে ক্যামেরা নিয়ে দৌড়াচ্ছেন প্যাপরাও। এর মাঝেই তাকে বলতে শোনা যায়, ‘এর থেকে জোরে দৌড়াতে পারিনা কিন্তু আমি’। আর দৌড়ে দৌড়ে তিনি নিজের গাড়িতে উঠে পড়েন। এই ভিডিও দেখে হেসেই লুটোপুটি খেয়েছেন অনেকেই। আবার অনেকে তাকে ‘পাগল’ বলে ফেলেছেন। কেউ লিখেছেন, ‘এর পাগলামি যে কবে শেষ হবে, কে জানে’; অন্যজন লিখেছেন, ‘পোশাকে আর বদল হল না এর’, আরেকজন আবার লিখেছেন, ‘নির্লজ্জতার সমস্ত সীমা লঙ্ঘন করলে এই হয়’।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা