whatsapp channel

Iman Chakraborty: ‘ওইসব কাকু কাকিমাদের ঘৃণা করি’, আচমকাই রেগে ফায়ার ইমন চক্রবর্তী

স্পষ্ট কথা স্পষ্ট ভাবে বলতে পছন্দ করেন সঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তী (Iman Chakraborty)। নিন্দুকদের তোয়াক্কা না করেই ভালো লাগা মন্দ লাগাটা তুলে ধরেন সর্বসমক্ষে। এবার আচমকাই রেগে গেলেন ইমন। কিছু 'কাকু…

Nirajana Nag

Nirajana Nag

স্পষ্ট কথা স্পষ্ট ভাবে বলতে পছন্দ করেন সঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তী (Iman Chakraborty)। নিন্দুকদের তোয়াক্কা না করেই ভালো লাগা মন্দ লাগাটা তুলে ধরেন সর্বসমক্ষে। এবার আচমকাই রেগে গেলেন ইমন। কিছু ‘কাকু কাকিমা’দের উপরে ক্ষেপেছেন তিনি। ক্ষোভ প্রকাশ করেছেন ভিডিও বার্তায়। ইমনের সেই ভিডিওই এই মুহূর্তে চর্চায় রয়েছে সোশ্যাল মিডিয়ায়। হঠাৎ রেগে গেলেন কেন তিনি? কাকু কাকিমাদের উপরেই বা কীসের ক্ষোভ গায়িকার?

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন ইমন। ট্রেনে সফর করতে করতেই ভিডিওটি বানিয়েছেন তিনি। ভিডিওতে ইমন আস্তে আস্তে কথা বললেও তাঁর আশেপাশে নানান আওয়াজ শোনা যাচ্ছে। ভিডিওতে গায়িকাকে বলতে শোনা যায়, তিনি ট্রেনে চড়তে ভীষণ ভালোবাসেন। কিন্তু ট্রেনে তিনি অনেক মানুষকে দেখেছেন কখনো গান শুনছে, কখনো সিরিয়াল দেখছে। কিন্তু তারা নিজেরা দেখছে না বা শুনছে না, আশেপাশের সবাইকে শোনাচ্ছে। ভিডিওর শেষে ইমন বলেন, ‘আই জাস্ট হেট দেম’।

Iman Chakraborty: 'ওইসব কাকু কাকিমাদের ঘৃণা করি', আচমকাই রেগে ফায়ার ইমন চক্রবর্তী

ভিডিওর ক্যাপশনেও তিনি লিখেছেন, ‘ওইসব কাকু কাকিমাকে ঘৃণা করি, উফ অসহ্য!’ কমেন্টে নানান রকম মন্তব্য করেছেন নেটিজেনরা। একজন ইমনকে সমর্থন করেই লিখেছেন, ‘সমাজ দূষণকারী কাকু কাকিমা। এরাই একজনের কথা অন্য কারুর কানে দিয়ে চলে আসে’। আরেকজন লিখেছেন, ‘একদম ঠিক কথা। এরা হেডফোন ব্যবহার করে না। আর সেটা খুবই বিরক্তিকর’।

আবার কেউ কেউ ইমনকেও কটাক্ষ করতে ছাড়েননি। একজন লিখেছেন, ‘বেশ করেছে আরো করবে। এই কাকু কাকিমাদেরও কি হেডফোন লাগাতে হবে নাকি! তোমার গান শুনলেও একই কথা বলতে নাকি! আর তুমিও এখন কাকিমাই, খুকি নেই’। আরেকজন আবার পরামর্শ দিয়েছেন, সমস্যা হলে পুরো ট্রেনটাই বুক করে নিয়ে যেতে। কারণ ট্রেনে সবাই নিজেদের মতো মজা করতে করতে যায়’। প্রসঙ্গত, পেশাগত দিক দিয়ে ইমনের নতুন গান ‘কী একখান গান বানাইসে’ মুক্তি পেয়েছে সদ্য। যশ নুসরতের ছবি ‘সেন্টিমেন্টাল’ এর এই গানটি ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়েছে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই