Bengali SerialHoop PlusHoop Viral

Soumi Ghosh: বেসুরো গলায় গান গেয়ে ট্রোলের মুখে ‘ওগো নিরুপমা’-এর উর্মি, রইলো ভিডিও

“দিদিভাই একটু হোগলা সাবান দিয়ে গলাটা গার্গল করলে গানটা ভালো হতো।” ছোট একটা কমেন্ট দিয়েই শুরু করা যাক ‘ওগো নিরুপমা’-এর উর্মি’র stage performance অর্থাৎ গান নিয়ে। স্টেজে এসেই মঞ্চ কাপিয়ে দিলেন উর্মি ওরফে সৌমী ঘোষ (Soumi Ghosh). এই মুহূর্তে সৌমী অবশ্য অভিনয় করছেন স্টার জলসা নিবেদিত ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকে। এই ধারাবাহিকে ধিঙ্গী ম্যাডামের বোন হয়েছেন সৌমী।

সম্প্রতি একটা স্টেজে গান ও নাচ করতে দেখা গেছে অভিনেত্রী সৌমী ঘোষকে। হায় রব্বা হায় রব্বা ( অর্থাৎ সেই Daler Mehndi পরিবেশিত Bolo Ta Ra Ra…) গান নিজের গলায় গাইলেন সৌমী। শুধু গান নয়, গানের পাশাপাশি জমিয়ে নাচলেন তিনি।

ধারাবাহিকের অভিনেত্রীরা আগেও স্টেজে এসে গান গেয়েছেন। সৌমী যা করেছেন এমনটা অনেকেই করে থাকেন। দর্শকদের অনুরোধ রাখতে একবার দিতিপ্রিয়া রায়কেও গাইতে হয় স্টেজে এসে, এবং তিনিও ট্রোল হন। যদিও সৌমী দর্শকদের অনুরোধে নয়, বরং তাদের মনোরঞ্জনের জন্য বাড়িতে গান প্র্যাকটিস করে গাইতে আসেন। চলুন দেখি দর্শকদের কমেন্ট।

কেউ লিখেছেন, “লজ্জায় গান গাওয়া ছেড়ে দেবে,,, যদি এ গান শোনে দালের মেহেন্দি…..
এ তো রীতিমতো চটকে দিলো পুরো সুর আর তালের পিন্ডি!” কেউ লিখেছেন, ‘কাকের গলা এর চেয়ে অনেক বেশি সুন্দর।” কেউ কেউ পুরোনো গান স্মরণ করে লিখেছেন, “কোষ্ঠকাঠিন্য ভোগা রোগীরাই গানটি মন, প্রান, দিয়ে শুনুন।” চলুন এবার শুনে নিই উর্মি ওরফে সৌমী ঘোষের কণ্ঠে Daler Mehndi পরিবেশিত Bolo Ta Ra Ra গান।

whatsapp logo