whatsapp channel
BollywoodHoop Plus

ঈশানকে এই অবস্থায় দেখতেই বেশি ভালো লাগে, অভিনেতাকে নিয়ে মুখ খুললেন অনন্যা পান্ডে

কিছুদিন আগেই বলিউডে পা রেখেছেন চাঙ্কি পান্ডে (chunky pandey)-র কন্যা অনন্যা পান্ডে (ananya pandey)। অবশ্য অনন্যা বলিউডে পা রাখতেই নেপোটিজম বিতর্ক কম হয়নি। তবে একইসঙ্গে বলিউডে ডেবিউ করেছেন ঈশান খট্টর (Ishan khattar)। তিনিও স্টারকিড। ঈশান ও অনন্যার রসায়ন বরাবর বলিমহলের কাছে প্রশংসিত হয়েছে।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে অনন্যা জানিয়েছেন, তিনি সারাদিন ঈশানের ইন্সটাগ্রামের দিকে তাকিয়ে বসে থাকেন। অনন্যা ঈশানকে বলেছেন, তাঁর ইন্সটাগ্রাম অ্যাকাউন্টকে আরো গ্রহণযোগ্য করে তুলতে ঈশানকে টপলেস ছবি তুলতে হবে। প্রকৃতপক্ষে অনন্যারও ঈশানকে টপলেস দেখতেই ভালো লাগে। অনন্যার মতো অনেক মেয়েই ঈশানের টপলেস পেশিবহুল চেহারা পছন্দ করেন।

‘খালি পিলি’ ফিল্মের সেট থেকে অনন্যা ও ঈশানের প্রেমকাহিনীর শুরু। এর আগে ঈশানের সঙ্গে জাহ্নবী কাপুর (Janhavi kapoor)-এর সম্পর্ক নিয়ে ইন্ডাস্ট্রিতে গুঞ্জন রটলেও জাহ্নবী ও ঈশান জানিয়েছেন, তাঁরা শুধুমাত্রই ভালো বন্ধু। তবে ‘খালি পিলি’-র শুটিংয়ের পর অনন্যার সঙ্গে ঈশান মলদ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন। সেখান থেকে তাঁরা একাধিক অন্তরঙ্গ ছবিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

‘স্টুডেন্ট অফ দি ইয়ার 2′-এর মাধ্যমে বলিউডে ডেবিউ করেছিলেন অনন্যা। এরপর ‘পতি, পত্নী অউর ওহ’ ফিল্মে কার্তিক আরিয়ান (kartik aryan)-এর সঙ্গে অভিনয় করেছিলেন অনন্যা। এই ফিল্মে তাঁর অভিনয় প্রশংসিত হয়েছিল। ‘খালি পিলি’ ফিল্মে অনন্যা ভালো অভিনয় করলেও ফিল্মটি বক্স অফিসে সাফল্য পায়নি।

whatsapp logo