whatsapp channel

হট অবতারে সোশ্যাল মিডিয়ায় সাড়া ফেললেন জনপ্রিয় অভিনেত্রী দর্শনা বণিক, ভাইরাল দৃশ্য

নায়িকা দর্শনা বণিক এখন টলিউড এবং বলিউড দুইয়ের ফ্রেশ মুখ। প্রথমে কলকাতার মডেলিং জগতে পা তারপর এখন নিজেই মডেলদের তালিকায় প্রথম সারিতে রয়েছেন। দর্শনার মিষ্টি হাসি আর চোখের চাউনিতে হাজার…

Avatar

HoopHaap Digital Media

নায়িকা দর্শনা বণিক এখন টলিউড এবং বলিউড দুইয়ের ফ্রেশ মুখ। প্রথমে কলকাতার মডেলিং জগতে পা তারপর এখন নিজেই মডেলদের তালিকায় প্রথম সারিতে রয়েছেন। দর্শনার মিষ্টি হাসি আর চোখের চাউনিতে হাজার ফ্যান নাজেহাল হয়ে পড়েন। দর্শনা বণিক মানেই হটনেসের ছোঁয়া, আর আবারো তিনি তা প্রমাণ করে দিলেন।

দর্শনা প্রায়শই বোল্ড হোক কিংবা স্ট্রিট ফোটোগ্রাফির ছবি নিজের ইন্সটাগ্রামে পোস্ট করে থাকেন। তাঁর উষ্ণতার পারদ দিন দিন বেড়েই চলেছে। আজই নিজের সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্টে উন্মুক্ত স্লিভলেজ পেস্তা ক্লিভেজের বিকিনি টপ আর সাদা জিন্সে নেটিজেনদের নজর কাড়লেন দর্শনা। গলায় ছোট্ট হার আর কানে দুল এবং হাতে অ্যাংকেল পরিহিত সোফায় বসে পোজ দিয়ে ছবি তুললেন অভিনেত্রী। এই লাস্যময়ী ছবি প্রকাশ্যেই আসতেই নেটদুনিয়ায় আগুন জ্বলে উঠেছে।

সম্প্রতি ১৪২৭ ‘আনন্দলোক’ পূজাবার্ষিকীতে নিজেকে লো নেক বিকিনি টপে পুরো হট অবতারে প্রকাশ্যে এলেন দর্শনা। এছাড়াও রবীন্দ্রনাথ ঠাকুরের ছোঁয়াতেই খুঁজে পেলেন দর্শনা খুঁজে পেলেন নিজের প্রেমকে। মুক্তি পেল তাঁর অভিনীত নতুন মিউজিক ভিডিও ‘মাঝে মাঝে তবো দেখা পাই’। রবীন্দ্রনাথ ঠাকুরের এই গানই রূপান্তরিত হয়েছে মিউজিক ভিডিয়োতে। সেই গানে দর্শনার খুঁজে পাওয়া প্রেম হলেন অর্জুন চক্রবর্তী। এই জনপ্রিয় গানটি ২০২০ সালে বাংলার মধ্যে রীতিমত ভাইরাল হয়েছে।

বিজ্ঞাপনে মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন দর্শনা। তারপর ২০১৮ তেপ্রথম বড়পর্দায় হাতেখড়ি। তারপর পিছনে তাকাতে হয়নি। নিজের দক্ষতায় বলিউডেও পা রাখছেন। জয় কৃষ্ণন পরিচালিত ‘এজরা’ ছবিতে বলিউডের কিসিং হিরো ইমরান হাশমির বিপরীতে দেখা যাবে দর্শনা বণিককে। এছাড়া তেলেগু ছবিতেই এখন জনপ্রিয় মুখ দর্শনা বণিক। সদ্যই আপকামিং দক্ষিণী ছবি ‘ইয়ারাক্কম’ অ্যাঞ্জেল-এর প্রথম লুক নিজেই ইন্সটা হ্যান্ডেলে শেয়ার করেছেন।

 

View this post on Instagram

 

Befitting replies are impressive, Mindful responses are effective. #notetoself

A post shared by Darshana Banik (@darshanabanik) on

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media