whatsapp channel

ঘাগড়া-টিকলিতে সেজে যেন ডল পুতুল, এই মিষ্টি মেয়ের হটনেসেই এখন ঘায়েল বলিউড! চিনলেন?

লাল হলুদ রঙের ঘাগড়া, মাথায় হলুদ ওড়না, কপালে টিকলি। বড় বড় চোখে অবাক হয়ে তাকিয়ে এক খুদে। এই মিষ্টি বাচ্চাটিই আজ নিজের হটনেস দিয়ে উত্তাপ বাড়িয়ে চলেছে বলিউডে। তাঁর বোল্ড…

Avatar

Nirajana Nag

লাল হলুদ রঙের ঘাগড়া, মাথায় হলুদ ওড়না, কপালে টিকলি। বড় বড় চোখে অবাক হয়ে তাকিয়ে এক খুদে। এই মিষ্টি বাচ্চাটিই আজ নিজের হটনেস দিয়ে উত্তাপ বাড়িয়ে চলেছে বলিউডে। তাঁর বোল্ড ডান্স মুভসে ঘায়েল হয় প্রত্যেক পুরুষ হৃদয়। জন্মসূত্রে বিদেশিনী হলেও এ দেশে নিজের যোগ্যতায় পরিচিতি গড়ে তুলেছেন তিনি। চিনতে পারলেন কার কথা বলা হচ্ছে?

তিনি নোরা ফতেহি (Nora Fatehi)। এই মুহূর্তে বেলি ডান্সের অন্যতম জনপ্রিয় মুখ তিনি। জন্মসূত্রে মরোক্কান হলেও খ্যাতির টানে অনেক আগেই এ দেশে চলে এসেছিলেন নোরা। অংশ নিয়েছেন বিগ বস, ঝলক দিখলা যা এর মতো রিয়েলিটি শো তে। শুরুতে সংগ্রাম করতে হলেও বর্তমানে নোরার নাম জানেন না এমন মানুষ খুঁজে পাওয়া দায়। ৬ ফেব্রুয়ারি ৩২ এ পা দিলেন নোরা ফতেহি। জন্মদিনে তাঁর ছোটবেলার এই ছবিটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

‘রোর: দ্য টাইগার অফ দ্য সুন্দরবনস’ ছবির হাত ধরে বিনোদন জগতে পথ চলা শুরু নোরার। কাজ করেছেন ইমরান হাশমি অভিনীত ‘মিস্টার এক্স’, ‘স্ট্রিট ডান্সার’ ছবিতে। তবে অভিনয় নয়, নোরা প্রকৃত জনপ্রিয়তা পান তাঁর নাচের মাধ্যমে। ‘বাহুবলী: দ্য বিগিনিং’, ‘কিক ২’, ‘বাটলা হাউস’, ‘সত্যমেব জয়তে’, ‘সত্যমেব জয়তে ২’, ‘অ্যান অ্যাকশন হিরো’, ‘থ্যাঙ্ক গড’ এর মতো ছবিতে তাঁর আইটেম ডান্স ঝড় তুলেছে প্রতিবার। পাশাপাশি বিভিন্ন মিউজিক ভিডিওতেও দেখা গিয়েছে তাঁকে।

তবে জনপ্রিয়তার সঙ্গে সঙ্গে বিতর্কও জড়িয়েছে নোরার জীবনের সঙ্গে। প্রতারক সুকেশ চন্দ্রশেখরের ২০০ কোটি টাকা প্রতারণা মামলায় নাম জড়িয়েছিল তাঁর। ইডির তলবও পেয়েছেন তিনি। পালটা অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজের দিকে আঙুল তুলেছেন নোরা। বর্তমানে বিভিন্ন রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে দেখা যাচ্ছে তাঁকে। এখানেও নাকি মালাইকা অরোরার সঙ্গে বিবাদে জড়িয়ে পড়েছেন তিনি। কিছুদিন আগেই রিয়েলিটি শোয়ের মঞ্চে সকলের সামনে অশালীন নাচ দেখিয়ে বিতর্কে জড়িয়েছেন নোরা। প্রশংসা, সমালোচনা হাত ধরাধরি করেই চলে তাঁর জীবনে।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই