whatsapp channel

কি দেখে ঐশ্বর্যর প্রেমে পাগল হয়েছিলেন অভিষেক বচ্চন!

আজ তিনি অভিনেতা, কিন্তু একটা সময় স্পট বয়দের সঙ্গে কাজ করতেন বিগ বি পুত্র অভিষেক বচ্চন। সম্প্রতি, এক সাক্ষাৎকারে অভিষেক তার নিজের আর ঐশ্বর্যের প্রেম নিয়ে মুখ খুললেন। অভিষেকের কথায়,…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

আজ তিনি অভিনেতা, কিন্তু একটা সময় স্পট বয়দের সঙ্গে কাজ করতেন বিগ বি পুত্র অভিষেক বচ্চন। সম্প্রতি, এক সাক্ষাৎকারে অভিষেক তার নিজের আর ঐশ্বর্যের প্রেম নিয়ে মুখ খুললেন। অভিষেকের কথায়, একটা সময় প্রোডাকশন বয়ের কাজ করতেন অভিষেক। তখনও তিনি বলিউডে পা রাখেননি। এদিকে বাবা অমিতাভ বচ্চন তখন ‘মৃত্যুদাতা’ ছবিটি তৈরির কাজ করছেন। নিজের প্রোডাকশন হাউসেই কাজ করতেন অভিষেক।

Advertisements

Advertisements

একবার শ্যুটিং লোকেশন বাছাইয়ের কাজে ইউনিটের অন্যান্য সদস্যদের সঙ্গে  স্যুইৎজারল্যান্ডে যেতে হয় তাকে। কারণ তিনি দীর্ঘদিন সুইৎজারল্যান্ডের বোর্ডিং স্কুলে থেকে পড়াশোনা করেছেন তাই তার পক্ষে লোকেশন বাছাই করা সুবিধার।

Advertisements

এদিকে সুইজারল্যান্ড গিয়েই মনের মানুষকে দেখতে পান অভিষেক। রীতিমত ক্রাশ খেতেন রাই সুন্দরীকে দেখে তিনি। এই ভালোলাগার মুহূর্ত শুরু হয় ছোটবেলার বন্ধু ববি দেওলের কৃপায়। তাঁর ডেবিউ ছবি ‘ঔর প্যায়ার হো গ্যায়া ‘-র শ্যুটিংয়ের জন্য হাজির হয়েছে সেখানে। ববিও যখন জানতে পারেন যে অভিষেক এসেছেন তখন তাকে ডিয়াঁড়ের জন্য আমন্ত্রণ জানান। অভিষেক নিজে একটুও দেরি না করে ডিনারে যান। ওখানে গিয়েই স্বপ্ন সুন্দরীর সঙ্গে আলাপ হয় প্রথম। ববি নিজেই আলাপ করিয়ে দেন। প্রথম দেখাতেই ঐশ্বর্যকে অসম্ভব ভালো লেগেছিল তার।

Advertisements

অবশেষে ঐশ্বর্যের গলাতেই মালা দেন অভিষেক। ২০০৭ এ বিয়ে করেন অভিষেক তার স্বপ্ন সুন্দরীকে, যাকে দেখে ক্রাশ খেতেন তিনি।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media