whatsapp channel

নুসরতের সঙ্গে সম্পর্ক ভাঙার গুঞ্জন, বান্ধবীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত কাটালেন স্বামী নিখিল

২০১৯ সালে ১৯ শে জুন ছিল বিদেশে গিয়ে চোখ ধাঁধানো ডেস্টিনেশন ওয়েডিং। যার তার বিয়ে নয় এই বিয়ে ছিল সাংসদ নুসরত জাহান ও ব্যবসায়ী নিখিল জৈন এর বিয়ে। তুরস্কের মাটিতে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

২০১৯ সালে ১৯ শে জুন ছিল বিদেশে গিয়ে চোখ ধাঁধানো ডেস্টিনেশন ওয়েডিং। যার তার বিয়ে নয় এই বিয়ে ছিল সাংসদ নুসরত জাহান ও ব্যবসায়ী নিখিল জৈন এর বিয়ে। তুরস্কের মাটিতে বিয়ে সাথে কলকাতায় হয়েছিল গ্র‍্যান্ড রিসেপশান। বিয়ের আগে দুজনে প্রেমের জোয়ারে ভাসছিলেন। সোশ্যাল মিডিয়ায় ছিল মাখো মাখো পোস্ট। বিয়ে রিসেপশানের নানান ছবি, হানিমুনের নানান পোস্ট ধরা পড়েছিল সোশ্যাল মিডিয়ার পেজে। বিয়ের পর প্রায় দেড় বছর বেশ জাঁকিয়ে সংসার করছিলেন। এই লকডাউনে নানান খুনসুটি করতে করতে সংসার ও করছিলেন। কিন্তু আচমকাই কী হল এমন? টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে, নতুন বছর হতে না হতেই বিয়ের দেড় বছরে নিখিল-নুসরতের সম্পর্কে নাকি চিড় ধরেছে।

Advertisements

টলিউডের পেজ থ্রিতে এখন এই তিন সেলিব্রেটি জায়গা করে নিয়েছেন। এরা আর কেউ নন নুসরত জাহান,যশ দাশগুপ্ত, ও নিখিল জৈন। নিখিল জৈনের সঙ্গে নুসরত জাহানের সম্পর্ক আর আগের মতো নেই। শুরু হয়েছে দাম্পত্য কলোহ। সম্প্রতি এমন খবরের জেরেই শিরোনামে আছেন এই জুটি। নিখিলের সঙ্গে দূরত্বের জেরে যশের সঙ্গে নুসরত সম্পর্কে জড়িয়েছেন কি না, সে বিষয়ে এই জুটি কোনও রকমের মন্তব্য করেননি৷ এদিকে পর্দার জনপ্রিয় জুটি যশ নুসরত। এস.ও.এস সিনেমায় অভিনয় করার পর এদের মধ্যে নাকি ঘনিষ্ঠতা বাড়ে। বছর শেষে রাজস্থানে ঘুরতে যান তাহলে কি এরা কি সত্যি সত্যি সম্পর্কে জড়িয়েছেন তা নিয়ে বেশ ধোঁয়াশা রয়েছে।

Advertisements

এখন নিখিল ও নুসরত সোশ্যাল মিডিয়াতে একে অপরকে আনফলো করে দিয়েছে। আর তাতেই নেটিজেনরা ধরে নিয়েছেন এদের সম্পর্কে পুরোপুরি চিড় ধরেছে। তাহলে কি এরা আর এক হবে না। এদিকে নিখিল বছর শুরুতে সোশ্যাল মিডিয়াতে চুপচাপ থাকলেও প্রায় ১৭ দিন পর এবার নিজের সোশ্যাল হ্যান্ডেলে নতুন ছবি শেয়ার করেন নিখিল জৈন। স্ত্রীর সাথে কোনো ছবি না দিয়ে দিল্লীতে কাছের এক পুরুষ বন্ধুর সঙ্গে ছবি শেয়ার করেন অভিনেত্রীর স্বামী। ওই বন্ধুর সঙ্গে ক্যপশানে তাঁর সম্পর্ক রক্তের টানের চেয়েও বেশি বলে উল্লেখ করেন নিখিল।

Advertisements

এখানেই শেষ নয়। এবার নিখিল নুসরতকে বাদ দিয়ে অন্য রমনীর সাথে ছবি দিলেন সোশ্যাল মিডিয়াতে। এই ছবি প্রকাশ্যে আসতে অনেকের প্রশ্ন এই সুন্দরী কে? আবার নিখিল ও ছবির সাথে ক্যপাশানে লিখলেন,একজন ভালো মানুষ নুজহত জাহান শুভেচ্ছা! কাউন্টডাউন শুরু। যে তরুণীর সঙ্গে নিখিল ছবি পোস্ট করেছেন,  তিনি আর কেউ নন নুসরতের ছোট বোন। নিখিলের এই পোস্টে নুজহত পাল্টা নিখিলকে সবকিছুর জন্য ধন্যবাদ জানাতে ভোলেননি। সঙ্গে একটি লাভ ইমোজিও দিয়েছেন। নুজরত একজন পেশায় মডেল। নুসরতের সাথে সম্পর্ক আছে কি নেই তা না জানা গেলেও শ্যালিকার সাথে ভালো সম্পর্ক আছে নিখিলের। এদিকে নিখিলের এই পোস্টের নিচে অনেকেই কমেন্টে নুসরত-নিখিল জুটি ফিরে আসুক এমনটাই কামনা করেছে। নিমেষে ভাইরাল জামাইবাবু ও শ্যালিকার পোস্ট।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media