whatsapp channel
BollywoodHoop Plus

Nora Fatehi: ট্রান্সপারেন্ট শাড়িতে উঁকি দিচ্ছে বাঁধভাঙা যৌবন, হট লুকে ফের ভাইরাল নোরা ফতেহি

নোরা ফতেহি (Nora Fatehi) বর্তমানে আবারও বলিউডে ফিরিয়ে নিয়ে এসেছেন আইটেম ডান্সারের ট্রেন্ডকে। একসময় হেলেন আইটেম ডান্সের চল তৈরি করেছিলেন বলিউডে। সেই ধারাকে এগিয়ে নিয়ে গিয়েছেন ঈশা কপিকর (Eesha Kapikar), মালাইকা অরোরা (Malaika Arora)-রা। তবে একসময় আইটেম ডান্সাররা ফিকে হয়ে যাচ্ছিলেন। কারণ নায়িকারাই ক্রমশ আইটেম ডান্স শুরু করেন। তবে আবারও সেই পুরানো ট্রেন্ডকে নতুন রূপে ফিরিয়ে নিয়ে এলেন নোরা। ‘দিলবর’, ‘সাকি সাকি’-র মাধ্যমে ফিরিয়ে নিয়ে এলেন নিখুঁত বেলি ডান্সও। তবে নিজেকে এখনও গ্রুম করে চলেছেন নোরা। সম্প্রতি শাড়িতে ভাইরাল হলেন নোরা।

নোরার ভাইরাল হওয়া ছবিতে তাঁর পরনে রয়েছে আইভরি রঙের শিয়ার শাড়ি ও ডিপ নেক ব্লাউজ। এই শাড়িটি ডিজাইনার কালেকশন। ট্রান্সপারেন্ট শাড়ি জুড়ে রয়েছে সাদা সুতোর কারুকার্য। একটি ইভেন্টের জন্য এই শাড়িটি বেছে নিয়েছেন নোরা। শাড়ির পাড়ে রয়েছে সোনালি রঙের গোটা পাত্তি। সাদা সুতোর মাধ্যমে শাড়িতে ফুটিয়ে তোলা হয়েছে ফ্লোরাল ডিজাইন। তাতে রয়েছে সোনালি রঙের আভা। এই শাড়িটি ডিজাইন করেছেন মণীশ মালহোত্র (Manish Malhotra)। শাড়িটি হঠাৎই দেখলে মনে হতে পারে বাংলার অত্যন্ত আপন জামদানি শাড়ির কথা। সম্ভবতঃ ওই শাড়ির আদলেই ডিজাইন করা হয়েছে নোরার শাড়িটি।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

এই শাড়ির সাথে নোরা পরেছিলেন ডিপ নেক ব্লাউজ। ব্লাউজের ডিপ নেকটি ইউ-এর মতো। ব্লাউজের স্লিভে রয়েছে সোনালি সুতোর এমব্রয়ডারি। এই শাড়ির সাথে নোরা পরেছিলেন মুক্তোর ঝুমকো, হাতে দুটি সোনালি ব্রেসলেট ও আঙুলে একটি সোনালি রঙের আংটি। চুল ওয়েভি সেটিং করেছিলেন নোরা। হালকা মেকআপ ও ঠোঁটে গোলাপি লিপস্টিক তাঁর সাজ সম্পূর্ণ করেছে।

আইটেম ডান্সারের পাশাপাশি অভিনেত্রী হিসাবেও পিছিয়ে নেই নোরা। গত বছর তাঁকে দেখা গিয়েছিল ‘ভুজ : দ্য প্রাইড অফ ইন্ডিয়া’ ফিল্মে অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে। শোনা যাচ্ছে, অনিল কাপুর (Anil Kapoor)-এর সাথে একটি ফিল্মে অভিনয় করতে চলেছেন তিনি। এছাড়াও একটি দক্ষিণী ফিল্মে মোগল সম্রাট আওরঙ্গজেব-এর বোন রোশেনারার চরিত্রে অভিনয় করতে চলেছেন নোরা।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

whatsapp logo