whatsapp channel

Neel-Trina: ডিভোর্সের গুঞ্জনের মাঝেই প্রেমদিবসে নীরবতা ভাঙলেন নীল-তৃণা!

গত এক-দেড় মাস ধরে নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) ও তৃণা সাহা (Trina Saha)-এর বিবাহ বিচ্ছেদের গুঞ্জন টেলিপাড়ার বাতাসে ভাসছিল। কারণ সোশ্যাল মিডিয়ায় ইদানিং তাঁদের একসাথে দেখা যাচ্ছে না। তবে তৃণার…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

গত এক-দেড় মাস ধরে নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) ও তৃণা সাহা (Trina Saha)-এর বিবাহ বিচ্ছেদের গুঞ্জন টেলিপাড়ার বাতাসে ভাসছিল। কারণ সোশ্যাল মিডিয়ায় ইদানিং তাঁদের একসাথে দেখা যাচ্ছে না। তবে তৃণার মতে, সোশ্যাল মিডিয়া ছাড়াও তাঁদের একটি জীবন রয়েছে। কিন্তু অবশেষে আবারও তৃণা ও নীল একসাথে আবির্ভূত হলেন সোশ্যাল মিডিয়ায় এবং তা ভ্যালেন্টাইন’স ডে-র মতো বিশেষ দিনে।

Advertisements

14 ই ফেব্রুয়ারি, ভ্যালেন্টাইন’স ডে-র দিন নীল ও তৃণা তাঁদের একটি ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। ছবিতে তাঁদের পরনে রয়েছে লাল রঙের পোশাক। নীল পরেছেন লাল রঙের পাঞ্জাবি ও মেরুন রঙের প্রিন্টেড জ্যাকেট। তৃণার পরনে রয়েছে খয়েরি পাড় লাল রঙের শাড়ি। মুক্তোর নেকলেস ও ইয়ারিং-এ সেজেছেন তৃণা। ছবিটি শেয়ার করে নীল ও তৃণা লিখেছেন, এটি তাঁদের ভ্যালেন্টাইন স্পেশ্যাল ছবি। কারণ বর্তমানে সোশ্যাল মিডিয়া পোস্টের গুরুত্ব বেশি। নাহলে সকলে আর্টিকল লিখতে শুরু করেন। এর সাথে দুটি সাদা রঙের হার্ট ও একটি লাল রঙের হার্ট ইমোজি জুড়েছেন তাঁরা। অনন্যা গুহ (Ananya Guha)-র পছন্দ হয়েছে নীল ও তৃণার ছবিটি।

Advertisements

অনুরাগীরাও নীল ও তৃণার ছবি দেখে লিখেছেন, তাঁরা সবসময়ই একসাথে ছিলেন, আছেন ও থাকবেন। তাঁরা এই জুটির পাশে আছেন। চলতি বছর বিবাহবার্ষিকীর দিনও একসাথে দেখা যায়নি নীল ও তৃণাকে। নিজের জন্মদিনও যথেষ্ট ছোট করে পালন করেছেন তৃণা। সেখানেও উপস্থিত ছিলেন না নীল।

Advertisements

বর্তমানে নীল অভিনয় করছেন স্টার জলসার নতুন ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’-এ। তৃণাকে দেখা যাচ্ছে একই চ্যানেলের আরও একটি নতুন ধারাবাহিক ‘বালিঝড়’-এ।

Advertisements

whatsapp logo
Advertisements