BollywoodHoop Plus

Rashmika Mandana: রশ্মিকার সৌন্দর্যের রহস্য কি! অভিনেত্রী নিজেই শেয়ার করলেন ‘বিউটি সিক্রেট’

দক্ষিণী ছবি থেকে বলিউডে উঠে এসেছেন অনেক অভিনেতা অভিনেত্রীই। তবে বর্তমান প্রজন্মের সেনসেশন হলেন এমনই একজন দক্ষিণী সুন্দরী। হ্যাঁ, রশ্মিকা মন্দানার (Rashmika Mandana) কথাই হচ্ছে। তার রূপে ঘায়েল হন বর্তমান যুব সমাজের অনেকেই। অভিনেত্রী মুচকি হাসলেই যেন ফেঁসে যান অনেকেই। তাই দর্শককূলের পরিধি বৃদ্ধি করতে সম্প্রতি দক্ষিণী ছবি থেকে বলিউডে পা রেখেছেন অভিনেত্রী।

তবে এই অভিনেত্রীর সৌন্দর্য অনেকেরই ঈর্ষার কারণ। আবার অনেকেই এই সৌন্দর্যের রহস্য জানতে চান। কিভাবে এত সুন্দরী তিনি? এই প্রশ্ন সকল দর্শকদের মনে একবার হলেও আসে। আর এবার অভিনেত্রী নিজেই শেয়ার করলেন তার বিউটি সিক্রেট। এক সাক্ষাৎকারে কয়েকটি গোপন কথা ভাগ করে নিলেন অভিনেত্রী। এই প্রতিবেদনে রইল অভিনেত্রীর কিছু গোপন টোটকার উল্লেখ।

(১) খাওয়াদাওয়া: সাক্ষাৎকারে অভিনেত্রী জানান যে রূপের খেয়াল রাখতে তিনি বিশেষ নজর দেন খাবারদাবারের উপর। যে খাবার খেলে ত্বকের উপর প্রভাব পড়ে, তা একেবারেই খান না অভিনেত্রী। তেল ও মশলাদার খাবার নাকি পাতেই নেন না তিনি। অভিনেত্রী বেশিরভাগ শাকসব্জি ও ফলমূল খেয়েই থাকেন।

(২) ত্বকের যত্ন: খাবারের পাশাপাশি তিনি ত্বকের বাহ্যিক যত্নের উপরেও বিশেষ খেয়াল রাখেন। বারোমাসি সানস্ক্রিন ব্যবহার করেন অভিনেত্রী। এছাড়াও ত্বকে ভিটামিন-সি সিরাম ব্যবহার করেন রোজ রাতে। এছাড়াও মসচারাইজারের ব্যবহার করেন নিয়মিত। বিশেষ করে শীতকালে শুটিংয়ের পর অভিনেত্রী মেকআপ তুলে ক্লিনজিং, টোনিং ও তাতে মসচারাইজার লাগান।

(৩) ঠাকুমার টোটকা: এছাড়াও তার রূপ রহস্যে রয়েছে তার ঠাকুমার দেওয়া একটি ঘরোয়া টোটকা। জানা গেছে, এই ঘরোয়া ফেস প্যাকের উপরেই অভিনেত্রী নাকি বেশি ভিকরস করেন। এর জন্য সেদ্ধ ভাত চটকে তার মধ্যে কাঁচা হকুদ বেঁটে তার সঙ্গে মিশিয়ে মুখে লাগান অভিনেত্রী। আর এতেই বজায় রাখেন নিজের রূপের জেল্লা।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা