whatsapp channel

Sudipa Chatterjee: হাসপাতালে ভর্তি স্বামী অগ্নিদেব, পুজোর আগেই চিন্তার পাহাড় সুদীপার মাথায়

পুজোর আগেই কার্যত মাথায় আকাশ ভেঙে পড়ার উপক্রম হল সুদীপা চট্টোপাধ্যায়ের (Sudipa Chatterjee)। হাসপাতালে ভর্তি স্বামী অগ্নিদেব চট্টোপাধ্যায়। শনিবার থেকেই তাঁর অসুস্থতার খবর দ্রুত ছড়াচ্ছে ইন্ডাস্ট্রির অন্দরে। কিন্তু হয়েছেটা কী…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

পুজোর আগেই কার্যত মাথায় আকাশ ভেঙে পড়ার উপক্রম হল সুদীপা চট্টোপাধ্যায়ের (Sudipa Chatterjee)। হাসপাতালে ভর্তি স্বামী অগ্নিদেব চট্টোপাধ্যায়। শনিবার থেকেই তাঁর অসুস্থতার খবর দ্রুত ছড়াচ্ছে ইন্ডাস্ট্রির অন্দরে। কিন্তু হয়েছেটা কী পরিচালকের? রটে গিয়েছিল, অগ্নিদেব নাকি ডেঙ্গিতে আক্রান্ত হয়েছেন। বহু মানুষের দুশ্চিন্তা, প্রশ্নের জবাব অবশেষে দিলেন খোদ সুদীপা। স্বামীকে নিয়ে নিজেই মুখ খুললেন তিনি।

Advertisements

সকলের কাছে খবর পৌঁছে দিতে সোশ্যাল মিডিয়ার দ্বারস্থ হয়েছেন সুদীপা। ফেসবুকে একটি পোস্টে তিনি লেখেন, ‘আমার স্বামী অগ্নিদেব চট্টোপাধ্যায় ডেঙ্গিতে আক্রান্ত হননি। অ্যাঞ্জিওগ্রাম করাতে হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। আপনাদের সবাইকে ধন্যবাদ চিন্তা করার জন্য। ওঁর জন্য দয়া করে প্রার্থনা করবেন’। সুদীপা জানিয়েছেন, শহরের এক নামী বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন অগ্নিদেব। কমেন্ট বক্সে সকলেই অগ্নিদেবের দ্রুত সুস্থতা কামনা করেছেন। অনেকে সুদীপাকে নিজের যত্ন নেওয়ার পরামর্শ দিয়েছেন।

Advertisements
Sudipa Chatterjee: হাসপাতালে ভর্তি স্বামী অগ্নিদেব, পুজোর আগেই চিন্তার পাহাড় সুদীপার মাথায়
সুদীপা চট্টোপাধ্যায়

২০১০ সালে পরিচালক অগ্নিদেবের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন সুদীপা। দুজনের মধ্যে বয়সের ফারাক অনেকটাই। তবুও উত্তর কলকাতার বনেদি পরিবারের মেয়ের সঙ্গে গাঁটছড়া বেঁধে যায় বালিগঞ্জ প্লেসের অভিজাত পরিবারের কর্তা অগ্নিদেবের। আগে বিবাহিত ছিলেন পরিচালক। প্রথম স্ত্রীয়ের সঙ্গে এক সন্তানও রয়েছে তাঁর। সুদীপার সঙ্গে বেশ ভালো সম্পর্ক অগ্নিদেবের প্রথম সন্তানের।

Advertisements

২০১০ এ ঘরোয়া বিয়ের অনুষ্ঠানের সাত বছর পর ২০১৭ সালে আইনি বিয়ে সারেন সুদীপা অগ্নিদেব। ২০১৮ তে তাঁর কোল আলো করে আসে ছোট্ট আদিদেব। সুদীপা বরাবর অগ্নিদেবকে নিজের বড় ‘সাপোর্ট সিস্টেম’ হিসেবে পরিচয় দিয়েছেন। চট্টোপাধ্যায় বাড়ির দূর্গাপুজোর নামডাক প্রচুর। পুজোর আগেই স্বামী হাসপাতালে ভর্তি হওয়ায় স্বাভাবিক ভাবেই মন খারাপ সুদীপার। তাই বেশিরভাগ সময় সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার হলেও এই খারাপ সময়ে নেটিজেনরা পাশে দাঁড়িয়েছেন সুদীপার। দ্রুত সুস্থ হয়ে বাড়ি ফিরে আসবেন অগ্নিদেব। এই সময়টা নিজেকে ঠিক রাখতে হবে। এমনটাই সুদীপাকে পরামর্শ দিয়েছেন সকলে।

Advertisements

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই