whatsapp channel

Ananya Biswas: শুধুমাত্র ভাগ্যের জোরে বেঁচে ফিরেছেন অনন্যা, শেয়ার করলেন ভয়াবহ অভিজ্ঞতা

বর্তমান সময়ে জীবন যথেষ্ট আনপ্রেডিক্টেবল। অন্তত বর্তমান সময়ে সেই কথাই বারবার মনে হয়। জীবনের ওই ভয়াবহ দিনটির পর থেকে একই কথা মনে হচ্ছে অনন্যা বিশ্বাস (Ananya Biswas)-এর। এখনও ভুলতে পারেননি…

Avatar

Nilanjana Pande

বর্তমান সময়ে জীবন যথেষ্ট আনপ্রেডিক্টেবল। অন্তত বর্তমান সময়ে সেই কথাই বারবার মনে হয়। জীবনের ওই ভয়াবহ দিনটির পর থেকে একই কথা মনে হচ্ছে অনন্যা বিশ্বাস (Ananya Biswas)-এর। এখনও ভুলতে পারেননি তিনি সেই দিনটি। হয়তো কোনোদিন পারবেনও না। ‘দিদি নং ওয়ান’-এর মঞ্চে এসে অনন্যা শোয়ের সঞ্চালক রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee)-কে বর্ণনা করেছেন সেই অভিজ্ঞতার কথা।

দূর্ঘটনার দিন অনন্যা ও তাঁর প্রিয় বান্ধবীর ছেলের এক বছরের জন্মদিনের পার্টি শেষে তাঁরা দুটি গাড়ি করে ফিরছিলেন। অনন্যার বান্ধবীর ছেলে অন্য দিন তার মাকে ছেড়ে না থাকলেও এদিন নিজের খেয়ালে অন্য গাড়িতে তার ঠাকুমার কাছে গিয়ে বসেছিল। অনন্যার গাড়িতে তিনি নিজে, তাঁর বান্ধবী ও বান্ধবীর শ্বশুর বসেছিলেন। আচমকা একটি গাড়ি এসে অনন্যার গাড়িতে ধাক্কা মারে। সাথে সাথেই তাঁদের গাড়িটি স্কিট করে এগিয়ে যায়। সামনের গাড়িটিও দুমড়ে-মুচড়ে গিয়েছিল। তবে গাড়ির ক্ষতি হলেও সুস্থ ছিলেন অনন্যারা। নিজেদের গাড়ি থেকে বেরিয়ে অন্য গাড়িটির কাছে এগিয়ে গেলে অনন্যারা দেখতে পান যে গাড়িটি তাঁদের ধাক্কা মেরেছে, সেই গাড়ির চালক মদ্যপ অবস্থায় ড্রাইভিং করার ফলে অনন্যার গাড়িকে কাটাতে না পেরে ধাক্কা মেরেছেন।

রচনাও চমকে ওঠেন ঘটনাটি শুনে। তিনি বলেন, যথেষ্ট বড় ফাঁড়া গেল অনন্যাদের পরিবারের উপর দিয়ে। তবে ঈশ্বর তাঁদের রক্ষা করেছেন বলে মনে করেন রচনা। অনন্যাও মনে করেন, এটাই তাঁদের আয়ু। তবে এই ঘটনার ফলে অনন্যা ও তাঁর পরিবার ট্রমাটাইজড হয়ে গিয়েছিলেন। অনেকটাই সময় লেগেছে নিজেদের ঠিক করতে।

এদিন জানা গিয়েছে, অনন্যা সিঙ্গল। তবে রচনার মতে,তিনি হয়তো খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসবেন। অনন্যা কিন্তু এখনও সাতপাকে বাঁধা পড়তে নারাজ।

whatsapp logo