whatsapp channel

Srabanti Chatterjee: হিরোদের থেকে কোনো অংশে কম নন, কোথায় হারিয়ে গেলেন শ্রাবন্তীর দ্বিতীয় স্বামী!

টলি পাড়ার মিষ্টি মেয়ে শ্রাবন্তী চট্টোপাধ্যায় কেরিয়ার শুরু করেন সেই ছোট্ট থেকে। ১৯৯৭ সালে 'মায়ার বাঁধন'-এ অভিনয়ের মাধ্যমে তিনি তার ছবির জীবন শুরু করেন। এরপর, ২০০৩ সালে প্রথম বড় কাজ…

Avatar

Susmita Kundu

টলি পাড়ার মিষ্টি মেয়ে শ্রাবন্তী চট্টোপাধ্যায় কেরিয়ার শুরু করেন সেই ছোট্ট থেকে। ১৯৯৭ সালে ‘মায়ার বাঁধন’-এ অভিনয়ের মাধ্যমে তিনি তার ছবির জীবন শুরু করেন। এরপর, ২০০৩ সালে প্রথম বড় কাজ পান। বড় পর্দায়, ‘চ্যাম্পিয়ন’ দিয়ে লিড রোলে কাজ শুরু করেন শ্রাবন্তী। সেই সময় তার বয়স ছিল মাত্র ১৬। পরিচালক এই ছোট্ট মেয়েটির প্রেমে পড়ে যান। এরপর সেই ২০০৩ সালেই বিয়ে করেন শ্রাবন্তী পরিচালক রাজীব কুমার বিশ্বাসকে। দীর্ঘ দিন সিনে ইন্ডাস্ট্রি থেকে দূরে থাকেন। কোলে আসে একমাত্র ছেলে ঝিনুক। একজন নাবালিকার বিয়ে আর সন্তান দুই যখন দিনদিন বিষাক্ত হতে শুরু করে তখনই শুরু হয় বিচ্ছেদের ঝড়। অবশেষে, ২০১৬ তে বিবাহ বিচ্ছেদের ছাড়পত্র পান মিষ্টি অভিনেত্রী।

কিন্তু, বিচ্ছেদ নেওয়ার পরেই দুম করে বিয়ে করে বসেন শ্রাবন্তী। যারা তার ভক্ত, তারাও অবাক হয়। কিন্তু, এটা হতেই পারে। দীর্ঘদিনের ঝড় কাগজে কলমে মিটে হওয়ার পর নতুন জীবন শুরু করা অন্যায় নয়। তাই আবারও বিয়ে করেন অভিনেত্রী। খুব অল্প কয়েকদিনের আলাপের পরপর রেজিস্ট্রি ম্যারেজ করেন তিনি। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করেন। কোথাও ঘুরতে গেলে সেই ছবিও পোস্ট করেন। কিন্তু, আবারও বিচ্ছেদ। ২০১৭-র জুলাইয়ে বিয়ে হয় শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও কৃষ্ণ ব্রজের। অথচ এক বছর যেতে যেতেই বিচ্ছেদের পাতায় সিলমোহর পড়ে। পরবর্তীতে আবারও প্রেমে জড়ান, বিয়ে করেন এবং সেখানেও বিচ্ছেদ হয়। আপাতত অভিনেত্রী একেবারেই সিঙ্গেল, বরং তার একমাত্র পুত্র ঝিনুক চুটিয়ে প্রেম করছেন এক সুন্দরী মডেলের সঙ্গে।

 

এখন কৃষ্ণ ব্রজ কোথায় আছেন? কি করছেন? হঠাৎ করেই লাইম লাইটে আসেন কৃষ্ণ ব্রজ। এখন কোথায় তিনি? যদিও কিছুদিন আগে ফের বিয়ে করেছেন শ্রাবন্তীর প্রাক্তন কৃষ্ণ ব্রজ (Srabanti’s ex husband Krishan Vraj)। হবু স্ত্রীর সঙ্গে একাধিক ছবিও পোস্ট করেছিলেন। এদিকে শ্রাবন্তী এখনও সিঙ্গেল। অবশ্য হাতে রয়েছে একের পর এক কাজ। কখনো লন্ডন তো কখনো কলকাতা, শ্যুটিং করছেন চুটিয়ে।

শ্রাবন্তীর প্রাক্তন কৃষ্ণ ব্রজ (Srabanti’s ex husband Krishan Vraj) দেখতে এখনও বেশ সুদর্শন। যেকোনো মেয়ে দেখলে ফিদা হয়ে যেতে পারে। আর হবে নাই বা কেন? আদপে কৃষ্ণ ব্রজ একজন মডেল। মডেলিং জগতে নিজের কেরিয়ার গড়েছেন কৃষ্ণ ব্রজ, কিন্তু সোশ্যাল মিডিয়ায় তার প্রোফাইল রয়েছে লক।