BollywoodHoop Plus

Govinda-Sunita: ইমেজ নষ্ট হয়ে যাবে, দীর্ঘদিন বিয়ের কথা গোপন রেখেছিলেন গোবিন্দা!

একসময় বলিউড ও টলিউডের নায়করা ভয় পেতেন, তাঁরা বিবাহিত জানতে পারলে হয়তো তাঁদের অনুরাগীর সংখ্যা কমে যাবে। কারণ নায়কদের অনুরাগীদের মধ্যে অধিকাংশই মহিলা। গোবিন্দা (Govinda)-ও ব্যতিক্রম ছিলেন না। গ্রাম থেকে আসা মধ্যবিত্ত পরিবারের ছেলে গোবিন্দা বহু কষ্টে বলিউডে পায়ের তলার জমি শক্ত করেছিলেন। কিন্তু কেরিয়ারের শুরুতেই তাঁর বিয়ে হয়েছিল সুনীতা (Sunita)-র সাথে। তাঁরা ছত্রিশ বছর কাটিয়ে দিলেন তাঁদের সুখী বিবাহিত জীবন। কিন্তু একসময় নিজেকে বিবাহিত বলে পরিচয় দিতে ভয় পেতেন গোবিন্দা।

সিমি গারওয়াল (Simi Grewal)-এর চ্যাট শো ‘রঁদেভু’-তে সস্ত্রীক এসেছিলেন গোবিন্দা। সেখানে নিজের বিয়ের প্রসঙ্গে কথা উঠতেই গোবিন্দা নিজেই এই কথা স্বীকার করেছিলেন। তিনি বলেছিলেন, যতদিন পর্যন্ত তাঁদের কন্যাসন্তান টিনা (Tina)-র জন্ম হয়নি, ততদিন পর্যন্ত নিজের বিয়ের কথা গোপন রেখেছিলেন তিনি। কারণ তখন গোবিন্দার মনে হত, দর্শকরা তাঁদের বিয়ের কথা জানতে পারলে পর্দায় গোবিন্দার ইমেজ নষ্ট হয়ে যাবে। তাঁর হাতে ছবির সংখ্যা কমে যাওয়ার পাশাপাশি কমবে জনপ্রিয়তাও।

এই বিষয়ে ইন্ডাস্ট্রির কয়েকজন মানুষও তাঁকে ভয় দেখিয়েছিলেন। গোবিন্দা তখন তাঁদের কথা বিশ্বাস করেছিলেন। তবে ‘রঁদেভু’-তেই তাঁর ভুল স্বীকার করে গোবিন্দা বলেন, বিয়ের পর দীর্ঘদিন তিনি স্ত্রী সুনীতার সাথে কোথাও ঘুরতে যাননি তাঁর বিয়ের কথা ফাঁস হয়ে যাওয়ার ভয়ে। সেই সময় কেউ তাঁকে তাঁর সম্পর্কের কথা জিজ্ঞাসা করলে এড়িয়ে যেতেন গোবিন্দা।

নিজের কেরিয়ারকে আগলে রাখতেন গোবিন্দা। সবসময়ই তাঁর মনে হত, তাঁর কেরিয়ার বুঝি নষ্ট হয়ে যাবে। কিন্তু পরে নিজের ভুল বুঝতে পেরেছিলেন গোবিন্দা।

 

View this post on Instagram

 

A post shared by Govinda (@govinda_herono1)

whatsapp logo