Advertisements

‘এসবের সময় থাকে না’, প্রসেনজিতের সঙ্গে দেখা হলে কী করেন ঋতুপর্ণা!

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

বিনোদন জগৎ টিকে থাকে দর্শকদের জন্য। আর তাই দর্শকদের মনোরঞ্জনের জন্য কোনো আপোষই করেন না অভিনেতা অভিনেত্রীরা। এই গরমের মধ্যেও টলিপাড়া রয়েছে সচল। হইহই করে চলছে শুটিং। সম্প্রতি সংবাদ মাধ্যমের সম্মুখীন হয়ে এ বিষয়ে মুখ খোলেন টলিউড কুইন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। প্রচণ্ড গরমে কিভাবে শট দিচ্ছেন তিনি?

আগামীতে ‘মিসেস সেনগুপ্ত’ ছবিতে দেখা যাবে ঋতুপর্ণাকে। ব্যস্ত অভিনেত্রী বলে খানিক দুর্নামই রয়েছে তাঁর। ঋতুপর্ণা জানান, শুটিং শেষ হলেই মুম্বই যেতে হবে তাঁকে। সেখান থেকে যাবেন নিজের দ্বিতীয় বাড়ি সিঙ্গাপুর। অভিনেত্রী আরো জানান, তাঁর মা এবং শাশুড়িমা দুজনেই বেশ অসুস্থ হয়ে পড়েছেন। তাই শুটিং এর ফাঁকে তাঁদের দুজনকেই শেষ পর্যন্ত সময় দিতে হচ্ছে ঋতুপর্ণাকে।

বর্তমানে প্রায় সব অভিনেতা অভিনেত্রীই যোগ দিচ্ছেন অভিনয়ে। তিনিও কি কখনো প্রস্তাব পেয়েছিলেন? উত্তরে অভিনেত্রী বলেন, জীবনের রাজনীতিই তিনি ঠিকমতো বোঝেন না। সেখানে সক্রিয় রাজনীতিতে আসার কথা তিনি ভাবতেও পারেন না। ঋতুপর্ণা বলেন, তিনি নাচ, গান, লেখা, সংসার নিয়ে থাকেন। রাজনীতি থেকে দূরে থাকতেই পছন্দ করেন তিনি।

উল্লেখ্য, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ও রাজনীতি থেকে দূরে থাকতে ভালোবাসেন। তবে ঋতুপর্ণা বলেন, তাঁদের দেখাসাক্ষাৎ এত কম হয় যে এইসব বিষয়ে আর আলোচনা করার সময় থাকে না। কীভাবে আরো ভালো কাজ করা যায়, চিত্রনাট্য নিয়ে কথা বলেন তাঁরা। প্রসঙ্গত, আগামীতে প্রসেনজিতের সঙ্গেও একটি ছবিতে দেখা যাবে ঋতুপর্ণাকে। প্রসেনজিতের সঙ্গে তাঁর পঞ্চাশতম ছবি ‘অযোগ্য’ আসতে চলেছে। ঋতুপর্ণা বলেন, তিনি শুনেছেন এটি গিনিস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডসেও স্থান পেতে পারে। এছাড়াও ‘দাবাড়ু’ নামে ছবিতে চিরঞ্জিত চক্রবর্তীর সঙ্গেও অভিনয় করতে চলেছেন ঋতুপর্ণা।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow