whatsapp channel

সুশান্তের পর ফের অস্বাভাবিক মৃত্যু, বাথরুমে উদ্ধার ফ্যাশন ডিজাইনারের নিথর দেহ

এ যেন ফ্যাশন দুনিয়ার নক্ষত্র পতন। প্রয়াত হলেন বিখ্যাত ফ্যাশন ডিজাইনার শর্বরী দত্ত। বৃহস্পতিবার রাত সাড়ে ১১টা নাগাদ, ব্রড স্ট্রিটের বাড়ির নিজস্ব বাথরুম থেকে তাঁর দেহ উদ্ধার করা হয়। শর্বরীর…

Avatar

HoopHaap Digital Media

এ যেন ফ্যাশন দুনিয়ার নক্ষত্র পতন। প্রয়াত হলেন বিখ্যাত ফ্যাশন ডিজাইনার শর্বরী দত্ত। বৃহস্পতিবার রাত সাড়ে ১১টা নাগাদ, ব্রড স্ট্রিটের বাড়ির নিজস্ব বাথরুম থেকে তাঁর দেহ উদ্ধার করা হয়। শর্বরীর অস্বাভাবিক মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে যান লালবাজারের হোমিসাইড শাখার আধিকারিকরা। দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

ঘটনাস্থলে পুলিশ গিয়ে জিজ্ঞাসাবাদ করলে শর্বরীর ছেলে অমলিন দত্তর দাবি শারীরিক কোন অসুস্থতা ছিল না তাঁর মায়ের এবং পরিবারের অন্যান্য সদস্যরা দাবি করেছেন, গতকাল সকাল থেকে তাঁর দেখা পাওয়া যায়নি তাঁর। পরিবারের লোকজন ভেবেছিলেন, তিনি কোনও কাজে বেরিয়েছেন।

এরপর, শর্বরীর ছেলে অমলিন দত্তর দাবি, রাতেও মা না ফেরায় চিন্তিত হয়ে পড়েন তাঁরা। রাত সাড়ে ১১টা নাগাদ নিজস্ব বাথরুম থেকেই উদ্ধার হয় শর্বরী দত্তের মৃতদেহ। ইতিমধ্যে শরীর ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। তবে সূত্রের খবর, বাথরুমে পড়ে গিয়ে তিনি হয়তো হৃদরোগে আক্রান্ত হন।

উল্লেখ্য, বাংলা চলচ্চিত্র জগতে শর্বরী দত্ত একটি অতি পরিচিত নাম। ফ্যাশন দুনিয়ায় নারী-পুরুষ বিভেদ করেননি। তাঁর নিজস্ব ডিজাইন করা শেরওয়ানি, আংরাখা, পিরান, বন্ধগলা ও কুর্তা দেশীয় ও আন্তর্জাতিক ফ্যাশন দুনিয়ায় ঝড় তোলে। তিনি যেমন মেয়েদের জন্য নিপুণ হস্তে ডিজাইন করেন তেমন পুরুষদের জন্যেও রঙিন ধুতির চল এনে সাড়া ফেলে দিয়েছিলেন। এমনকি পুরুষদের জন্য বিশেষ সোনার গয়না ডিজাইন করতে শুরু করেন তিনি। সেই নক্ষত্রের পতন হল বৃহস্পতিবার রাত সাড়ে ১১টা নাগাদ। ২০২০ র এ এক আরেক দুঃসংবাদ।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media