whatsapp channel

পর্দার প্ল্যান বাস্তবে সম্ভব করে দেখালেন ‘তুঁতে’ জুটি

ইদানিং বহু সেলিব্রিটি অভিনয়ের পাশাপাশি বেছে নিচ্ছেন আরও একটি পেশাকে। একসময় বহু অভিনেত্রী পোশাকের বুটিক খুলতেন। সাম্প্রতিক কালে তৃণা সাহা (Trina Saha) ও নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) একটি প্রযোজনা সংস্থার…

Avatar

Nilanjana Pande

ইদানিং বহু সেলিব্রিটি অভিনয়ের পাশাপাশি বেছে নিচ্ছেন আরও একটি পেশাকে। একসময় বহু অভিনেত্রী পোশাকের বুটিক খুলতেন। সাম্প্রতিক কালে তৃণা সাহা (Trina Saha) ও নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) একটি প্রযোজনা সংস্থার পাশাপাশি খুলেছেন ‘ক্লথ বাই ত্রিনীল’ নামে একটি ডিজাইনার ব্র্যান্ড। এবার একই পথে হাঁটতে চলেছেন সৈয়দ আরেফিন (Syad Arefin) ও দীপান্বিতা রক্ষিত (Dipanwita Rakshit)। ইতিমধ্যেই ইন্সটাগ্রামের মাধ্যমে ভাইরাল হয়েছে তাঁদের ডিজাইনার ব্র্যান্ডের লোগো।

ব্র্যান্ডের নাম ‘অ্যাল্ডামুরা’। সৈয়দ জানিয়েছেন, এই ব্র্যান্ডটি জাতীয় স্তরে পৌঁছে দেওয়ার ইচ্ছা রয়েছে তাঁদের। বাংলার ফ্যাশনের অর্থ শুধুমাত্র শাড়ি, ধুতি-পাঞ্জাবি নয় বলে মনে করেন তিনি। ফলে বর্তমানে পাশ্চাত্য পোশাককেই নিজেদের ব্র্যান্ডে প্রায়োরিটি দিচ্ছেন সৈয়দ ও দীপান্বিতা। সৈয়দের পড়াশোনা ফ্যাশন ডিজাইনিং নিয়ে। শৈশব থেকেই ইচ্ছা ছিল নিজস্ব ফ্যাশন ব্র্যান্ড তৈরি করার। দীপান্বিতা এই কথা জানতে পেরে তাঁকে ‘অ্যাল্ডা মুরা’ শুরু করার উৎসাহ দেন। দীপান্বিতা যথেষ্ট দ্রুত সিদ্ধান্ত নিতে পারেন বলে জানালেন সৈয়দ। দীপান্বিতাকে ভরসা করেন তিনি। কারণ অভিনেত্রী যথেষ্ট সৎ ও স্পষ্টভাষী। তবে কোনো ফ্যাশন ডিজাইনারের সাথে টাই আপ করছেন না সৈয়দ ও দীপান্বিতা। সৈয়দ নিজেই ডিজাইন করতে চান পোশাক।

কিন্তু ব্র্যান্ড সর্বভারতীয় স্তরে পৌঁছালে অবশ্যই অন্য ফ্যাশন ডিজাইনারদের সাথে টাই আপের কথা ভাবতে হতে পারে তাঁদের। আঠারো থেকে পঁয়ত্রিশ বছরের ক্রেতারাই বর্তমানে ‘অ্যাল্ডা মুরা’-র মূল লক্ষ্য। মহিলাদের জন্য থাকছে ড্রেস, গাউন। পুরুষদের জন্য থাকবে শার্ট ও জ্যাকেট। সৈয়দ চান, টলিউডের নায়ক-নায়িকাদের সাজাতে। তাঁর মনে হয়, মুম্বইয়ের মতো ফ্যাশনের দিকে এগিয়ে নয় বাংলা। তবে সৈয়দের দাবি, তাঁদের ডিজাইনার পোশাকের দাম থাকবে চার অঙ্কের মধ্যে। কারণ ‘অ্যাল্ডা মুরা’-কে সর্বসাধারণের উপযোগী করতে তুলতে চান সৈয়দ। তবে তৃণা সাহা, সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee), রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee)-দের সাথে তাঁদের প্রতিযোগিতা নেই বলে মনে করেন সৈয়দ। কারণ তাঁদের বুটিকে অন্যদের মতো এথনিক পোশাক নয়, পাওয়া যাবে শুধুই পাশ্চাত্য পোশাক।

অবশেষে স্টার জলসার ধারাবাহিক ‘তুঁতে’-র সেট থেকে রঙ্গন ও তুঁতের বাস্তবের ব্র্যান্ড তৈরির যাত্রা শুরু হতে চলেছে। কিন্তু কবে থেকে ‘অ্যাল্ডা মুরা’-র আউটলেট খুলবে তা জানা যায়নি।

 

View this post on Instagram

 

A post shared by Arefin (@arefin_official)

whatsapp logo