BollywoodHoop Plus

বিয়ের আগেই হানিমুন! শ্যুটিং শেষে চুপিসারে পালিয়ে গেলেন রণবীর-আলিয়া

বিয়ের আগেই পুঁচকে হানিমুনে সেরে নিচ্ছেন রণবীর-আলিয়া। ২০২০ তে বিয়ের গন্ধ ভেসে এলেও এই বছরকে বাদের খাতায় রেখেছেন। সামনের বছর বিয়ের ফুল ফুটতে পারে এই দুই স্টাইলিশ জুটির। তবে হানিমুনে খামতি রাখতে চাননা এই জুটি। তাই শ্যুটিং শেষে দুজন মিলে বেড়িয়ে গেলেন গোয়া ট্রিপে। গোয়া যাওয়ার সময় মুম্বই বিমানবন্দরে ধরা পড়লেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। পাপারাতজির ক্যামেরায় সেই ছবি উঠে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

সম্প্রতি শেষ হয়েছে করণ জোহর দ্বারা প্রযোজিত ও অয়ন মুখোপাধ্যায় দ্বারা পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ (Brahmāstra) শ্যুটিং। এটিই বলিউডের প্রথম ‘ট্রিলজি’ হতে চলেছে। সাই-ফাই ধর্মাবলম্বী তিনটি ছবির সংকলনের প্রথম পর্ব এটি। আলিয়া ও রণবীর ছাড়াও এই সিনেমায় দেখা যাবে অমিতাভ বচনকে, মৌনি রায়কে এবং নবাগত জিবরান খান। এই মুভি শেষে আলিয়া ‘গাঙ্গুবাই কাঠিওয়াড়ি’ নিয়ে অভিনয় শুরু করবেন, তেমনি রণবীরও শামসেরার শ্যুটিং শেষ করে ফেলেছেন ইতিমধ্যেই।

আপাতত শ্যুটিং শেষে গোয়া সফরে গেলেন এই সেলেব জুটি। বিমানবন্দরে এঁদের দেখা গেলেও পাপরাজিৎদের সঙ্গে সেভাবে কথা বলেননি এই জুটি। পাপরাজিৎদের রীতিমত এভয়েড করেই দুজন বিমানবন্দরের অভ্যন্তরে প্রবেশ করেন। প্রসঙ্গত, এর আগেও এই দুই জুটি অনেক জায়গায় মিনি হানিমুন করেছেন। তবে দর্শকদের মতে এটা বুঝি বিয়ের আগে মিনি হানিমুন।

whatsapp logo