whatsapp channel

Sreelekha Mitra: প্রয়াত শ্রীলেখা মিত্রের বাবা সন্তোষ মিত্র, ‘বাকরুদ্ধ’ অভিনেত্রী ফেসবুকে লিখলেন মাত্র দুটি শব্দ

পুজোর আগে বেশ ফুরফুরে মেজাজের সাক্ষী ছিলেন বাংলা চলচ্চিত্রের নামকরা অভিনেত্রী শ্রীলেখা মিত্র। প্রায় এক মাস ধরে ইউরোপ ভ্রমণ করে দেশে ফেরেন। এবারে, দেশে ফিরেই আহত হলেন অভিনেত্রী। হারালেন তার…

Avatar

HoopHaap Digital Media

পুজোর আগে বেশ ফুরফুরে মেজাজের সাক্ষী ছিলেন বাংলা চলচ্চিত্রের নামকরা অভিনেত্রী শ্রীলেখা মিত্র। প্রায় এক মাস ধরে ইউরোপ ভ্রমণ করে দেশে ফেরেন। এবারে, দেশে ফিরেই আহত হলেন অভিনেত্রী। হারালেন তার বাবাকে।

বেশ কিছু বছর আগে মাকে হারিয়েছেন তিনি।  এবারে তার বাবা শ্রী সন্তোষ মিত্র প্রয়াত হলেন। এদিন সকালে মাত্র দুটি শব্দ ফেসবুকে লিখতে পেরেছেন শ্রীলেখা, ‘আমার বাবা’।

প্রসঙ্গত, সন্তোষ মিত্র নিজেও ছিলেন একজন স্পেসিয়ান অভিনেতা। তার বাবা ছিল তার অনুপ্রেরণা। বাবা কোনো কাজেই তাকে কখনো বাধা দেননি। বরং যেকোনো কাজে উৎসাহ জুগিয়ে ছিলেন।

কিন্তু, তিনি ঠিক কীভাবে মারা গেলেন সেই ব্যাপারে বিস্তারিত তথ্য জানা যায়নি।

বাবাকে হারিয়ে বাকরুদ্ধ অভিনেত্রী। এই মুহূর্তে কোনো রকম ফোন রিসিভ করার মতো অবস্থায় তিনি নেই জানিয়ে দিলেন পোস্ট মারফত। জীবনের স্তম্ভ বা বটগাছ সবটুকুই ছিলেন তার বাবা। নিজেকে সোশ্যাল মিডিয়া থেকে ওখানে গুটিয়ে ফেলতে চাইলেন। কিছুক্ষণ পরে করা আরও একটি ফেসবুক পোস্টে। এই মুহূর্তে শ্রীলেখার পরিবারে শোকের মহল।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media