BollywoodHoop PlusRegional

Rashmika Mandanna: পাঞ্চিং ব্যাগের মতো আঘাত করা হয়েছে: রশ্মিকা মন্দানা

সোশ্যাল মিডিয়ায় ক্রমশ বেড়ে গিয়েছে ট্রোলিং। অধিকাংশ ক্ষেত্রেই ট্রোলের সম্মুখীন হচ্ছেন মহিলারা। সেলিব্রিটি থেকে সাধারণ মহিলা ছাড় পান না কেউই। তবে লাগাতার ট্রোলের সম্মুখীন হতে মহিলারাও শিখে গিয়েছেন ঘুরে দাঁড়ানো। ইদানিং ট্রোলের প্রতিবাদ করছেন অভিনেত্রীরাও। সম্প্রতি সরব হলেন রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna)।

‘পুষ্পা: দ্য রাইজ’-এর দৌলতে রশ্মিকা বর্তমানে ‘ন্যাশনাল ক্রাশ’ হলেও তাঁকে যথেষ্ট ট্রোলড হতে হয় সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি ট্রোলারদের উদ্দেশ্যে খোলা চিঠি লিখলেন রশ্মিকা। তাঁকে বলিউড ডেবিউ ‘গুড বাই’ অসফল হওয়ার পর থেকেই ট্রোল করা হচ্ছে। খোলা চিঠিতে রশ্মিকা লিখেছেন, কেরিয়ারের শুরু থেকেই তাঁকে নেতিবাচক মন্তব্য শুনতে হয়েছে। পাঞ্চিং ব্যাগের মতো আঘাত করা হয়েছে তাঁকে। তিনি আহত হয়েছেন। পৃথিবীতে সকলের ভালোবাসা পাওয়া সম্ভব নয়। কিন্তু তবু তাঁর মন খারাপ হয়েছে। নেটদুনিয়ায় তাঁকে যখন হাসির খোরাক বা নিন্দার পাত্র করা হয়, তিনি যা বলেননি তা নিয়ে কটাক্ষ করা হয়, রশ্মিকার মন ভেঙে চুরমার হয়ে যায়। তাঁর কাছে এগুলি যথেষ্ট হতাশাজনক।

রশ্মিকা মনে করেন, সমালোচনা কোনও মানুষের ভুল শুধরে তাকে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করে। কিন্তু ঘৃণা ও নিন্দার প্রবণতা যথেষ্ট হতাশার সৃষ্টি করে। অনুরাগীদের প্রতি ভালোবাসা জানিয়ে রশ্মিকা লিখেছেন, তিনি থামবেন না ও নিজের কেরিয়ারকে এগিয়ে নিয়ে যাবেন।

আগামী দিনে রশ্মিকাকে দেখা যাবে হিন্দি ফিল্ম ‘অ্যানিম্যাল’-এ। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন রণবীর কাপুর (Ranbir Kapoor)। এছাড়াও আগামী বছর রিলিজ করবে ‘পুষ্পা : দ্য রুল’। এই ফিল্মে আল্লু অর্জুন (Allu Arjun)-এর বিপরীতে অভিনয় করছেন রশ্মিকা।

whatsapp logo