Hoop PlusTollywood

রাজনীতির ময়দানে প্রতিদ্বন্দ্বী একসময়ের হিট জুটি, আজও ভক্তরা দেব-শ্রাবন্তীর ফেরার অপেক্ষায়

বাংলার বড় পর্দায় দেব এমনই একজন অভিনেতা, যার সঙ্গে বহু অভিনেত্রী কাজ করেছেন জুটি বেধে এবং সব জুটিই হিট, সেক্ষেত্রে দেব – কোয়েল হোক বা দেব – শুভশ্রী। এই হিটের তালিকায় আছে দেব ও শ্রাবন্তীও। ২০০৯ এ ‘দুজনে’ দিয়ে দেব শ্রাবন্তী জুটি বাঁধেন। ওই সিনেমা হিট হয় এবং প্রত্যেকটি গান।

২০১০ এ ফের দেবের সঙ্গে জুটি বেঁধে করেন ‘সেদিন দেখা হয়েছিল’। সিনেমার প্রত্যেকটি গান হিট। এরপর ২০১৪ তে বিন্দাস আর বুনোহাঁস দিয়ে আরও একবার প্রমাণ করেন যে এই জুটি দর্শকদের প্রিয় জুটি হতে চলেছে। ২০১৫ তে ‘শুধু তোমারই জন্য’ ছিল দেব শ্রাবন্তীর হিট সিনেমা।

এরপর এই দুজনকে আর একসঙ্গে দেখা যায়নি। প্রসঙ্গত, ২০০৫-এ ‘অগ্নিশপথ’ ছবি দিয়ে দেবের অভিনয় জীবন শুরু। পরপর হিট সিনেমা দেওয়ার পর ২০১৪ তে ১৬ তম লোকসভা নির্বাচনে ঘাটাল কেন্দ্র থেকে নির্বাচিত হন দেব, যার পুরো নাম দীপক অধিকারী। তিনি সিপিআইয়ের সন্তোষ রানাকে ৪২৪,৮০৫ ভোটে পরাজিত করেন। যদিও বর্তমানে এই দেবের মতামত রাজনীতি প্রসঙ্গে, ‘‘রাজনীতি বড্ড জটিল হয়ে গিয়েছে। দিদি যদি এই ২০২১-এ আমাকে প্রার্থী হতে বলতেন, আমি হতাম না!’’

২০১৪ থেকে ২০২১ পর্যন্ত তৃণমূল কংগ্রেসের হয়ে করে চলেছেন দেব এবং এই শ্রাবন্তী সদ্য বিজেপির প্রার্থী হয়েছেন। বেহালা পশ্চিমের বিজেপির প্রার্থী হয়েছেন তিনি। দুজন এখন দুই মেরুতে। তাহলে কি পরবর্তী কোনো সিনেমাতে দেব শ্রাবন্তীর জুটি দেখতে পাবে না? সেকথা যদিও সময় বলবে। তবে দর্শকরা চাইছেন দেব শ্রাবন্তীকে ফের এক গল্পে দেখতে।

whatsapp logo