Hoop PlusTollywood

Subhashree Ganguly: শুভশ্রীর ইচ্ছেই পূরণ করলেন ঈশ্বর, কেমন আছে সদ্যোজাত?

Advertisements

অপেক্ষার অবসান অবশেষে। দ্বিতীয় সন্তানের জন্ম দিলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। বৃহস্পতিবারই সকাল সকাল রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) সঙ্গে একটি ছবি শেয়ার করে তিনি জানিয়েছিলেন বড় খবরটা। দ্বিতীয় সন্তানকে আনতে চললেন হাসপাতালে। তারপর সন্ধ্যা বেলাতেই এল সুখবর। ফের মা হয়েছেন শুভশ্রী। শুধু তাই নয়, পূরণ হয়েছে তাঁর প্রার্থনাও। এবারে কন্যা সন্তানের (Baby Girl) জন্ম দিয়েছেন তিনি। ঠিক করে ফেলেছেন নামও।

ইয়ালিনি চক্রবর্তী (Yaalini Chakraborty), সদ্যোজাত কন্যার এই নামই রেখেছেন রাজ শুভশ্রী। একটি যৌথ পোস্ট শেয়ার করেছেন দুজনে। গোলাপি ব্যাকগ্রাউন্ডে লেখা, ‘আমাদের এক কন্যা সন্তান হয়েছে। আমাদের জগতে স্বাগত ইয়ালিনি চক্রবর্তী’। শুভেচ্ছায় ভেসেছে কমেন্ট বক্স। মৌনি রায়, পূজা বন্দ্যোপাধ্যায়, সৌরভ দাস, সন্দীপ্তা সেন, জুন মালিয়া, সৌমিতৃষা কুণ্ডুরা শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন।

Subhashree Ganguly: শুভশ্রীর ইচ্ছেই পূরণ করলেন ঈশ্বর, কেমন আছে সদ্যোজাত?

অদ্ভূত ভাবে একটি কন্যা সন্তানই চেয়েছিলেন শুভশ্রী। বছর তিনেক আগে তাঁর কোল জুড়ে আসে প্রথম সন্তান ইউভান। সঠিক সময় আসলে তার জন্য একটা ভাই বা বোন আনবেন, এমন পরিকল্পনা আগে থেকেই করে রেখেছিলেন রাজ শুভশ্রী। দ্বিতীয় বার অন্তঃসত্ত্বা হওয়ার পরে এক সাক্ষাৎকারে নিজের মনের কথাটা খুলে বলেছিলেন অভিনেত্রী। বলেছিলেন, ঈশ্বর তাঁকে সব কিছুই দিয়েছেন। তবে এবারে তাঁর কাছে একটাই প্রার্থনা, একটা মেয়ে চাই তাঁর। ছেলের পর একটা মেয়ে হলেই পরিবারটা সম্পূর্ণ হবে তাঁর। শুভশ্রীর কথা রেখেছেন ঈশ্বর। মনোষ্কামনা পূরণ হয়েছে তাঁর।

গত বার প্রথম সন্তানের ক্ষেত্রে হাসপাতাল থেকেই ছবি শেয়ার করেছিলেন রাজ। সদ্যোজাত ইউভানের ছবি ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়। তারপর থেকে সে-ই হয়ে উঠেছিল সোশ্যাল মিডিয়া সেনসেশন। তবে এবারে আর নবজাত মেয়ের ছবি এখনো পর্যন্ত শেয়ার করেননি রাজ বা শুভশ্রী কেউই। তবে জানা যাচ্ছে, মা এবং নবজাতক সন্তান দুজনেই ভালো রয়েছে। এবার শুধু চক্রবর্তী পরিবারের নতুন সদস্য ইয়ালিনি চক্রবর্তীর সঙ্গে পরিচয় করার অপেক্ষায় রয়েছেন টলিপাড়া সহ নেটিজেনরাও।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই