whatsapp channel

Srabanti Chatterjee: কালো ট্রান্সপারেন্ট শাড়িতে চরম সুন্দরী শ্রাবন্তী, দেখে মুগ্ধ প্রেমিক অভিরূপ!

বলিউডের দিব্যা ভারতী যেমন নজরকাড়া সুন্দরী, তেমনই বাংলার বুকে শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। তিনি সাজলেও সুন্দরী না সাজলেও। ভাবছেন যে একটু বেশি বাড়াবাড়ি রকমের প্রশংসা হয়ে যাচ্ছে। কিন্তু, আপনি যদি…

Avatar

Susmita Kundu

বলিউডের দিব্যা ভারতী যেমন নজরকাড়া সুন্দরী, তেমনই বাংলার বুকে শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। তিনি সাজলেও সুন্দরী না সাজলেও। ভাবছেন যে একটু বেশি বাড়াবাড়ি রকমের প্রশংসা হয়ে যাচ্ছে। কিন্তু, আপনি যদি একবার শ্রাবন্তীর ছবিগুলোর দিকে চোখ রাখেন তবে আপনারও চোখ কপালে উঠবে।

রইলো শ্রাবন্তীর নবমীর লুক -» নবমী চলে গিয়েছে। পুজো শেষ, কিন্তু, শ্রাবন্তীর নবমীর সাজ নিয়ে আজও চর্চার শেষ নেই। বহু অনুরাগী ভিড় করছেন শ্রাবন্তীর সোশ্যাল মিডিয়ায় ঘরে। কারণ, শ্রাবন্তীর নবমীর সাজ এতটাই আকর্ষণীয় ছিল যে তার শাড়ি, ব্লাউজ, জুয়েলারি সবটাই এখন আলোচনার বিষয় বস্তু।

শ্রাবন্তীর ব্লাউজ

অভিনেত্রীর পরনের ব্লাউজটির রং কালো ও ট্রান্সপারেন্ট। ডিজাইনের মধ্যে রয়েছে ডিপ প্লাঙ্গিং নেকলাইন। ব্লাউজের উপরের অংশে রয়েছে নেট ডিটেলিং। ওই নেটের অংশে রয়েছে কালো সুতোর এমব্রয়ডারি ওয়ার্ক।

শ্রাবন্তীর শাড়ি

শাড়িটিও কালো ও ট্রান্সপারেন্ট। গোটা শাড়ি জুড়ে রয়েছে কালো সুতোর এমব্রয়ডারি ওয়ার্ক। ফুল ফুল পাতায় পাতায় ভরা শাড়িটি শ্রাবন্তীর সৌন্দর্যকে দ্বিগুণ করে তুলেছে। এছাড়া, কালো শাড়িটির স্কাল্পটেড পাড়ে রয়েছে ভারী কারুকার্য। টিউল ফ্যাব্রিকের এই শাড়িটি শ্রাবন্তীর সৌন্দর্যকে যেমন দ্বিগুণ করেছে, তেমন এই শাড়িটি যদি কেউ দীপাবলি উৎসবে পরেন তাহলে সেও হয়ে উঠবেন মায়াবী লাস্যময়ী নারী।

শ্রাবন্তীর কানের দুল

ভুলেও ভাববেন না কানের দুলটি হীরের। কিন্তু, হীরের থেকেও কম নয়। এটি রুপোর, এবং ৯২.৫ রুপোয় ডিজাইন করা হয়েছে দুলটি।

শ্রাবন্তীর বর্তমানের চর্চিত বিশেষ বন্ধু অভিরূপ মুগ্ধ শ্রাবন্তীর নবমীর সাজে। এতটাই মুগ্ধ যে তিনি কমেন্ট করেন সোশ্যাল মিডিয়ায়। পাল্টা উত্তরে শ্রাবন্তী একটা ছোট্ট হার্ট সাইন পাঠান অভিরূপকে।

whatsapp logo