whatsapp channel

Tathagata Mukherjee: বিচ্ছেদ সত্ত্বেও দ্বিতীয় স্ত্রীর বিয়ে দেখতে চান তথাগত!

বাংলা বিনোদন জগতের চর্চিত সিনে-কাপলদের মধ্যে অন্যতম হলেন তথাগত মুখোপাধ্যায় (Tathagata Mukherjee) ও দেবলীনা দত্ত (Debleena Dutta)। ৭ বছরের দাম্পত্য, তারপর বিচ্ছেদ। আর এই নিয়ে ভক্তদের মধ্যে নানা সূত্র, নানা…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বাংলা বিনোদন জগতের চর্চিত সিনে-কাপলদের মধ্যে অন্যতম হলেন তথাগত মুখোপাধ্যায় (Tathagata Mukherjee) ও দেবলীনা দত্ত (Debleena Dutta)। ৭ বছরের দাম্পত্য, তারপর বিচ্ছেদ। আর এই নিয়ে ভক্তদের মধ্যে নানা সূত্র, নানা সমীকরণ, তৃতীয় ব্যক্তির আগমনের মশলাদার খবর- সবটুকু হয়েছে অন্তর্জাল মাধ্যমে। তথাগতকে ভুলতে চান না দেবলীনা- একথা তিনি নিজেই অকপটে স্বীকার করেছেন। অন্যদিকে তথাগতর চোখে এখনো তারা বন্ধু। বিবাহবিচ্ছেদের মধ্যে আসল সত্যিটা কি? এবার এই রহস্যের পর্দাফাঁস করলেন তথাগত মুখোপাধ্যায় নিজেই।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে এই সম্পর্ক নিয়ে অকপট আলোচনা করেন তথাগত মুখোপাধ্যায়। তিনি তাদের এই দূরে থাকার বিষয়ে বলেন, “খাতায় কলমে সই করে আমরা এখনো আলাদা হইনি। তবে আমরা আর একসাথে থাকি না”। কিন্তু কেন এই বিচ্ছেদ? একটা এতো সুন্দর সম্পর্কের পরিণতির কারণটিও এই সাক্ষাৎকারে তুলে ধরেন তথাগত। তার কথায়, “আমরা খুব ভালো বন্ধু ছিলাম বরাবর। আমার প্রথম বিয়েতে দেবলীনা খেতে এসেছিল। তবে মনে হয় বিয়ের পর কোথাও যেন এই বন্ধুত্বটা হারিয়ে গিয়েছিল। একটা ফাঁক দেখা দিয়েছিল, যেটার মাঝে আমরা দুজনেই পড়ে যাচ্ছিলাম বারবার”। আর এই কারণেই যে তারা আলাদা থাকেন সেটিও স্বীকার করেছেন তথাগত। তিনি বলেন, “এর থেকে আমার মনে হল আলাদা থাকাটাই শ্রেয়”। তবে তথাগত চান যে দেবলীনা আবার বিয়ে করুক।

Tathagata Mukherjee: বিচ্ছেদ সত্ত্বেও দ্বিতীয় স্ত্রীর বিয়ে দেখতে চান তথাগত!

তবে তথাগত ও দেবলীনার মাঝে অভিনেত্রী বিবৃতি চট্টোপাধ্যায়ের (Bibriti Chatterjee) নাম জড়ানো প্রসঙ্গে তথাগত মুখ খোলেন এই সাক্ষাৎকারে। তথাগত বলেন যে তার সঙ্গে বিবৃতির খুব ভালো বন্ধুত্ব রয়েছে। এই প্রসঙ্গে তিনি সাফ জানান, “আমার সঙ্গে বিবৃতির কোনোরূপ প্রেমের সম্পর্ক নেই”। তথ্যগত বলেন যে তিনি বন্ধু ও সহকর্মী হিসেবে যেমন বিবৃতিকে ভালোবাসেন, তেমনই সকলকেই ভালোবাসেন। তিনি আরো জানান যে এইসব অর্ধসত্য ভুয়ো খবর ছড়িয়ে যাচ্ছে তাকে এবং বিবৃতিকে নিয়ে। এর একটি উদাহরণ টেনে তথাগত বলেন, “বিবৃতির এক বান্ধবীর আইবুড়ো ভাতের ছবিকে ওর আইবুড়ো ভাতের অনুষ্ঠান বলে চালানো হচ্ছে।” এইসব খবরে বিবৃতির কাজ ও ব্যক্তিগত জীবনে প্রভাব পড়ছে বলেও জানান তথাগত।

প্রসঙ্গত, ২০১৪ সালে দেবলীনা দত্তকে বিয়ে করেন তথাগত মুখোপাধ্যায়। সেই থেকেই নানা টানাপোড়েন আসে তাদের সম্পর্কে। এর মাঝে ২০২১ সালে আলাদা থাকতে শুরু করেন দুজন। তবে আলাদা থাকলেও যে একে অপরের প্রতি সম্মান একটুও নষ্ট হয়নি, তার পরিচয় দিয়েছেন তথাগত ও দেবলীনা দুজনেই।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা