whatsapp channel

Urfi Javed: পোশাকের আদলে স্ক্রু দিয়ে গোপনাঙ্গ ঢাকলেন উরফি জাভেদ!

উরফি জাভেদ (Urfi Javed) অদ্ভুতদর্শন ফ্যাশনের জন্য পরিচিত হলেও বলিউডের নামী প্রযোজক-পরিচালক করণ জোহর (Karan Johar)-এর ধারণা, তিনি সবসময়ই নতুন কিছু করেন। রণবীর সিং (Ranveer Singh)-ও মনে করেন, উরফি ফ্যাশন…

Avatar

Nilanjana Pande

উরফি জাভেদ (Urfi Javed) অদ্ভুতদর্শন ফ্যাশনের জন্য পরিচিত হলেও বলিউডের নামী প্রযোজক-পরিচালক করণ জোহর (Karan Johar)-এর ধারণা, তিনি সবসময়ই নতুন কিছু করেন। রণবীর সিং (Ranveer Singh)-ও মনে করেন, উরফি ফ্যাশন ফিয়েস্তা। বর্তমানে উরফি বলিউডের প্রথম সারির ফ্যাশন ডিজাইনারদের পছন্দের মডেল। সকলে যখন ‘বার্বি’ ট্রেন্ড অনুসরণ করতে ব্যস্ত, উরফি তখন গোলাপি রঙে রাঙিয়েছিলেন তাঁর চুল। একটু অন্য ভাবে বার্বি সেজেছিলেন তিনি। এবার আবারও আর একটি অদ্ভুত ডিজাইনের পোশাক পরে সকলকে তাক লাগিয়ে দিলেন উরফি।

এদিন উরফি গাড়ি থেকে নামতেই তাঁকে ঘিরে ধরেন পাপারাৎজিদের একাংশ। কারণ দিনের পর দিন উরফির পোশাক হয়ে উঠেছে তাঁদের নিউজ স্কুপ। উরফি তৎক্ষণাৎ পাপারাৎজিদের জিজ্ঞাসা করেন, কি দিয়ে তৈরি পোশাক পরেছেন তিনি! তবে প‍্যাপস-রা উত্তর দিতে পারেননি। উরফি খোলসা করলেন, তাঁর ব্রালেটের উপর রয়েছে স্ক্রু-এর ডিজাইন। এদিন উরফির পরনে ছিল কালো রঙের লেদার ব্রালেট। উন্মুক্ত ছিল তাঁর ক্লিভেজ। ব্রালেট জুড়ে ডিজাইন করে বসানো ছিল স্ক্রু। এই ব্রালেটের সাথে কালো রঙের হাই-থাই স্লিটেড স্কার্ট টিম আপ করেছিলেন উরফি। লো-ওয়েস্ট স্কার্টটি শুরু হয়েছে উরফির নাভির নিচে। কোমরের একপাশে একটি স্ক্রুর মাধ্যমে তা আটকানো রয়েছে।

হালকা মেকআপ করেছেন উরফি। ন্যুড শেডের আইশ‍্যাডো ও কালো আইলাইনার ব্যবহার করেছেন চোখে। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা গোলাপি ব্লাশারের ছোঁয়া। গোলাপি চুলে বিনুনি বেঁধেছেন উরফি।

বর্তমানে উরফি কাজ করছেন বলিউডের ফ্যাশন ডিজাইনার ডুয়ো আবু জানি সন্দীপ খোসলা (Abu Jani Sandip Khosla)-র সাথে। এছাড়াও আগামী দিনে নারীকেন্দ্রিক ওয়েব সিরিজে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo