Hoop PlusTollywood

Prosenjit-Debashree: কি কারণে বিচ্ছেদ হয়েছিল প্রসেনজিৎ-দেবশ্রীর!

একটু পিছনে ফিরে তাকালে দেখা যাবে প্রায় গোটা কুড়ি সিনেমা প্রসেনজিৎ করেছেন দেবশ্রী রায়ের সঙ্গে, যার মধ্যে দর্শক মনে রেখেছে ১৯ শে এপ্রিল, অহংকার, লাঠি, রক্তে লেখা, আক্রোশ, মৌন মুখর এর মতন কিছু সিনেমা। এরপর লম্বা পথ পার করেছেন দুজনেই।কেউ কারোর মুখোমুখি হননি। একটা সময় পর্দার সামনে হোক কিংবা পিছনে একসাথেই দেখা যেত তাদের। বিয়েও করেন দুজন রিয়েল লাইফে। সালটা সম্ভবত ১৯৯২।

কিন্তু, হায় রে কপাল,বাস্তবের সঙ্গে সঙ্গে পর্দাতেও ভেঙে যায় এই জুটি। টলি পাড়ায় সেই সময় গুঞ্জন ওঠে যে বিয়ের কয়েকদিন পর থেকেই তাদের মাঝে অশান্তি শুরু হয়ে যায়। বিয়ের পর বছর তিনেকের মধ্যেই তারা আলাদা থাকার সিদ্ধান্ত নেন।

এরপর বুম্বা দা দ্বিতীয়বার বিয়ে করেন, ঘরে আসে একটি কন্যা সন্তান। পরবর্তীতে সেই বিয়েও ভেঙে যায়। অবশেষে অভিনেত্রী অর্পিতার সঙ্গে বিয়ে করেন তিনি, ঘরে আসে একটি মাত্র পুত্র সন্তান।বর্তমানে বুম্বা দার ছেলে বিদেশে পড়াশুনো করছেন। আর বুম্বা দা সফল ভাবে কেরিয়ার গুছিয়ে নিয়েছেন। কিছু বছর আগেও ঋতুপর্ণা সেনগুপ্ত র সঙ্গে প্রাক্তন করলেন, কিন্তু দেবশ্রী রায়ের সঙ্গে আর জুটি বাঁধেনি তিনি। এমনকি দুজন দুজনের কথা শুনলে পুরোপুরি এড়িয়ে যান, নয়তো অসন্তুষ্ট হন।

দর্শকদের মনে কৌতূহলের শেষ নেই এই জুটির বিচ্ছেদের কারণ সম্পর্কে। যারা প্রসেনজিৎ এর অনুরাগী তারা যেমন জানতে চান, তেমন যারা দেবশ্রী রায়ের অনুরাগী তারাও জানতে চান। এই ব্যাপারে কিছু গুঞ্জন আছে। সেই গুঞ্জন গুলি হল – ১) বিয়ের পরেই নাকি দেবশ্রী রায়কে অভিনয় ছেড়ে দিতে বলেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় যা মানতে নারাজ ছিলেন দেবশ্রী। ২)বিয়ের পর নাকি ক্রিকেটার সন্দীপ পাতিলের সাথে সম্পর্কে জড়িয়ে ছিলেন দেবশ্রী রায়। এখনও পর্যন্ত ইন্ডাস্ট্রিতে থেকে বা না থেকে কেউ কারোর গায়ে কাদা ছোড়াছুড়ি করেননি। বরং সযত্নে প্রসঙ্গ এড়িয়ে গিয়েছেন দুজনেই।

whatsapp logo