BollywoodHoop Plus

বিয়ের পর ছয় মাসও হয়নি, রাঘবের সঙ্গে পরিণীতির নতুন সংসারে অশান্তির ছায়া!

পরিণীতি চোপড়া (Parineeti Chopra) এবং রাঘব চাড্ডা (Raghav Chadha)। বিনোদনের সঙ্গে ক্রীড়া জগতের সম্পর্ক নতুন নয়, তবে রাজনীতির সঙ্গে যোগসূত্রটা বেশ ব্যতিক্রমীই বটে। পরিণীতি এবং রাঘব সেই ব্যতিক্রমী জুটিদের মধ্যে অন্যতম। বলিউডের জনপ্রিয় অভিনেত্রী পরিণীতি চোপড়া। অন্যদিকে আম আদমি পার্টির সদস্য তথা রাজ্যসভার সাংসদ রাঘব চাড্ডা রাজনৈতিক জগতের যথেষ্ট পরিচিত মুখ। দুজনেই প্রেমে পড়ে আসেন কাছাকাছি। গত বছরের সেপ্টেম্বর মাসেই বিয়ের পিঁড়িতে বসেন দুজনে। পাঁচ মাস পূর্ণ হতে না হতেই নাকি এবার বিবাদ শুরু হয়ে গিয়েছে রাঘব পরিণীতির।

এক সাক্ষাৎকারে পরিণীতি জানিয়েছিলেন, আর যাই হোক না কেন, তিনি কোনো রাজনীতিবিদকে বিয়ে করবেন না। কিন্তু শেষমেষ রাঘবকেই মন দেন তিনি। উদয়পুরে রাজকীয় ভাবে বসেছিল রাঘব পরিণীতির বিয়ের আসর। ঘিয়ে রঙা পোশাকে বর কনেকে দেখাচ্ছিলও রাজা রানীর মতোই। বিয়ের পর সুখী সংসারের ছবি শেয়ার করেছিলেন পরিণীতি। কিন্তু হঠাৎ কী এমন হল তাঁদের মধ্যে যে নববিবাহিত সংসারে অশান্তি শুরু হল?

আসলে আর পাঁচজন দম্পতির মতোই তাঁদের মধ্যেও টুকটাক ঝগড়াঝাঁটি, মতবিরোধ লেগেই থাকে। তবে পরিণীতিকে কীভাবে শান্ত রাখবেন সেটাও ইতিমধ্যেই বুঝে গিয়েছেন রাঘব। সম্প্রতি এক সাক্ষাৎকারে সাংসদ বলেন, বিয়ের পর এক মাসের মধ্যেই তিনি বুঝে গিয়েছিলেন যে স্ত্রীকে খুশি করতে আগেভাগেই নিজের দোষ মেনে নিতে হবে। যদি ভুল না থাকে, তাহলেও মেনে নিতে হবে। রাখবের মতে, এটা যত আগে বুঝে যাবেন ততই ভালো। তাঁদেরও মতবিরোধ হয়, তবে ঝগড়া করে অন্তত রাতে ঘুমাতে যান না তাঁরা।

প্রসঙ্গত, রাজনৈতিক নেতাকে বিয়ে করলেও বিনোদন জগৎ থেকে এক চুলও নড়ানো যায়নি পরিণীতি চোপড়াকে। তাঁর অভিনয় দক্ষতা নিয়ে সন্দেহ না থাকলেও অদ্ভূত ভাবে পরিণীতির ছবিগুলি তেমন ভাবে সাড়া পায় না বক্স অফিসে। বিশেষ করে বিগত কয়েক বছরে দর্শক মহলে তেমন ছাপ ফেলতে পারেননি পরিণীতি। একের পর এক সিনেমা ফ্লপের মুখ দেখেছে তাঁর। তবে এবারে সঙ্গীতকেও নিজের কেরিয়ার হিসেবে গ্রহণ করেছেন পরিণীতি।

 

View this post on Instagram

 

A post shared by @parineetichopra

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই