Bengali SerialHoop Plus

Alta Phoring: বদলে যাচ্ছে ব্যাঙ্কবাবু! ফড়িংয়ের জীবনে নতুন মুখ হয়ে আসছে ‘গঙ্গারাম’

ফড়িং ও তাঁর ব্যাঙ্কবাবু ওরফে খেয়ালি মণ্ডল আর অর্ণব বন্দ্যোপাধ্যায়ের (Kheyali Mondal and Arnab Banerjee) প্রেমের গল্প জুড়ে আসতে চলেছে বিরাট পরিবর্তন। যারা নিয়মিত ‘আলতা ফড়িং’ (Alta Phoring) উপভোগ করেন তাদের কাছে নিঃসন্দেহে এটা বড় পরিবর্তন বটে।

গত সপ্তাহের টিআরপি বিচারে ‘আলতা ফড়িং’ ধারাবাহিকের স্কোর ছিল ৫.৯। প্রথম পাঁচ এর মধ্যে না থাকলেও দর্শকদের বিচারে খুব খারাপ স্কোর করেনি ‘আলতা ফড়িং’। উল্লেখ্য,চলতি বছরে স্টার জলসার পর্দায় একাধিক নতুন ধারাবাহিক সম্প্রচারিত হয়, যার মধ্যে আলতা ফড়িং উল্লেখযোগ্য। ২০২২ এর ১০ জানুয়ারিতে স্টার জলসায় শুরু হয় এক সাধারণ মেয়ে যে কিনা কোনো রকম প্রশিক্ষণ ছাড়াই দুর্দান্ত জিমন্যাস্টিকস করতে পারে, এবং তার মা রাধারাণী ইটভাঁটায় কাজ করে। গল্পে দেখানো হয়েছে ফড়িংয়ের লক্ষ্য হল জিমন্যাস্টিক্সের মঞ্চ। মায়ের হাজার শাসনেও সেই মেয়ের থোড়াই কেয়ার। মেয়ের এই অদম্য জেদ, সম্পর্ক নিয়েই গল্প আলতা ফড়িং।

এবারে, গল্পে নয়, চরিত্রে আসতে চলেছে বড় চমক। বদলে যাচ্ছে ফড়িং এর মনের মানুষ। অর্ণব আর খেয়ালির জুটি দেখতে পাবে না বাংলার দর্শক। কারণ, বদলে যাচ্ছেন অর্ণব। তাহলে কে থাকছেন ফড়িং এর বিপরীতে?

সূত্র বলছে,’গঙ্গারাম’ওরফে অভিষেক বসু (Abhishek Bose) নতুন করে ফিরছেন অর্ণব এর জায়গায়। এবারে ফড়িং এর বিপরীতে পাওয়া যাবে ‘গঙ্গারাম’ ও ‘নেতাজি’ খ্যাত অভিষেক বসু। আসছে রবিবার থেকে শুরু হবে নতুন এই প্রোমোর শ্যুট। এখন, অপেক্ষা এই নতুন জুটিকে দর্শক কত নম্বর দেন।

whatsapp logo