Bengali SerialHoop Plus

স্পষ্ট উঁকি দিচ্ছে বুকের তিল, সিনেমায় সুযোগ পেতেই খোলামেলা পোশাকে ফটোশুট সৌমিতৃষার

চলতি মাস থেকেই সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)-র ডেবিউ ফিল্ম ‘প্রধান’-এর শুটিং শুরু হয়ে যাওয়ার কথা রয়েছে। ফিল্মে চরিত্রের প্রয়োজনে সৌমিতৃষা তাঁর লম্বা চুল কেটে সামান্য ছোট করেছেন। এই ফিল্মে দেব (Dev)-এর বিপরীতে অভিনয় করতে চলেছেন সৌমিতৃষা।তবে ‘প্রধান’-এর শুটিং শুরু না হলেও সৌমিতৃষা কিন্তু আগের মতোই সোশ্যাল মিডিয়ায় অ্যাকটিভ রয়েছেন। নিত্যনতুন ফটোশুট ও ইন্সটাগ্রাম রিল শেয়ার করছেন তিনি। সম্প্রতি আরও একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন সৌমিতৃষা। রিলটি একটি ফটোশুটের সময় তৈরি। ফটোশুটটি করেছেন রুদ্র সাহা (Rudra Saha)।

রিলে সৌমিতৃষার পরনে রয়েছে হলুদ রঙের অফ শোল্ডার ব্রালেট। ব্রালেটটি কটনের তৈরি। এই ব্রালেটের ব্যাকে রয়েছে অনেকগুলি ফিতের ব্যবহার। ব্রালেটের ডিপ নেকলাইনের কারণে উন্মুক্ত রয়েছে সৌমিতৃষার ক্লিভেজ। নিম্নাংশে নীল রঙের শাড়িকে স্কার্টের আদলে বেঁধেছেন সৌমিতৃষা। উজ্জ্বল মেকআপ করেছেন তিনি। চোখে ব্যবহার করেছেন শিমারি পিঙ্ক রঙের আইশ‍্যাডো ও কালো রঙের আইলাইনার। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড পিঙ্ক শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি রঙের হাইলাইটারের ব্যবহার। খোলা চুলে রয়েছে কার্ল। পোশাকের সাথে মানানসই করে কানে রয়েছে অক্সিডাইজড ঝুমকো। বাঁ হাতে রয়েছে অক্সিডাইজড বালা ও ব্রেসলেট। ভিডিওর ক্যাপশনে রয়েছে নতুন ফটোশুট আসার ইঙ্গিত।

সৌমিতৃষার অনুরাগীদের একাংশের মতে, ভিডিওর হেয়ারস্টাইল সৌমিতৃষা অভিনীত চরিত্র মিঠির মতো। তবে তাঁদের প্রশংসায় ভরেছে অভিনেত্রীর ভিডিওর কমেন্ট সেকশন। প্রশংসা করেছেন সৌমিতৃষার কয়েকজন সহকর্মীও।

অতনু রায়চৌধুরী (Atanu Roychowdhury) প্রযোজিত ফিল্ম ‘প্রধান’-এর শুটিং শুরু হতে চলেছে নর্থ বেঙ্গলে। এই ফিল্মটি পরিচালনা করছেন অভিজিৎ সেন (Abhijit Sen)।

whatsapp logo