Bengali SerialHoop Plus

Diya Mukherjee: ‘মিঠাই’ শেষ হওয়ার গুঞ্জনে সত্যিটা জানিয়ে দিলেন শ্রীতমা!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ নিয়ে বারবার তৈরি হয়েছে জল্পনা। অনুরাগীদের মন খারাপ হয়েছে ‘মিঠাই’ শেষ হয়ে যাওয়ার কথা শুনে। কিন্তু তারপরেই দেখা গিয়েছে ধারাবাহিকে নতুন মোড় অথবা টাইম লিপ। ফলে আবারও অনেক আশা নিয়ে মিঠাই ও সিডের কান্ডকারখানা দেখতে টিভির সামনে বসে পড়তেন দর্শক। কিন্তু গত কয়েক মাস ধরে ‘মিঠাই’ অফ এয়ার হওয়ার জল্পনা আবারও জোরালো হয়েছে। কারণ বিগত কয়েক মাসে চ্যানেলগুলিতে এসেছে যথেষ্ট পরিবর্তন। একাধিক নতুন ধারাবাহিকের সম্প্রচার শুরু হয়েছে। পুরানো ধারাবাহিকগুলির স্লট পরিবর্তন হয়েছে। তবে স্লট পরিবর্তন হলেও ‘মিঠাই’-এর জনপ্রিয়তা কমেনি। কিন্তু যা শুরু হয়, তা একসময় শেষ হয়। ফলে সব জল্পনার অবসান ঘটিয়ে অফ এয়ার হতে চলেছে ‘মিঠাই’।

তবে এর মধ্যেই পরিবর্তন করা হয়েছে ‘মিঠাই’-এর সেট। নতুন সেটে শুরু হয়ে গিয়েছে শুটিং। কিন্তু স্টুডিওপাড়ার অন্দরের খবর, অফ এয়ার হতে চলেছে ‘মিঠাই’। তবে ধারাবাহিকের নির্মাতা সংস্থা ও কলাকূশলীদের তরফে এখনও এই বিষয়ে সুনিশ্চিত করা হয়নি। কিন্তু মুখ খুলেছেন শ্রীতমা ওরফে দিয়া মুখোপাধ্যায় (Diya Mukherjee)। অবশ্য তাঁর কাছেও এখনও ‘মিঠাই’ অফ এয়ার হওয়ার সঠিক খবর পৌঁছায়নি। সিডের অনস্ক্রিন বোন প্রথমবার দীর্ঘ আড়াই বছর ধরে একটি ধারাবাহিকে অভিনয় করলেন।

কিন্তু ইঙ্গিতপূর্ণ ভাবে তিনি জানালেন, শেষ দিনের শুটিংয়ের নোটিশ এখনও এসে পৌঁছায়নি তাঁদের কাছে। শেষের দিনগুলি যত এগিয়ে আসবে, ততই কষ্ট হবে বলে জানালেন দিয়া। শেষ দিনের কথা আপাতত ভাবতে চান না তিনি। কারণ গত আড়াই বছর ধরে দিয়া একটি দারুণ ও মিষ্টি অভিজ্ঞতার সাক্ষী।

তবে পুরানো ফ্লোর ছাড়তে গিয়ে প্রায় সকলের মন খারাপ হয়েছে। আবেগতাড়িত হয়ে পড়েছিলেন সিড ওরফে আদৃত রায় (Adrit Ray)। শাক্য ওরফে ধৃষ্টিমান (Dhrishtiman) জানিয়েছেন তার অনস্ক্রিন মা-বাবার সাথে অভিনয়ের অভিজ্ঞতার কথা।

whatsapp logo