whatsapp channel

Tithi Basu: কেন দীর্ঘদিনের সম্পর্ক ভেঙে দিলেন ছোট পর্দার ঝিলিক!

তিথি বসু (Tithi Basu) বর্তমানে সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। পাশাপাশি তিনি একজন ইউটিউব ভ্লগার। সাধারণতঃ ট্র্যাভেল ও বিভিন্ন ধরনের পাঁচমেশালি বিষয় নিয়ে ভ্লগ তৈরি করেন তিথি। তবে একসময় তাঁর পরিচয়…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

তিথি বসু (Tithi Basu) বর্তমানে সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। পাশাপাশি তিনি একজন ইউটিউব ভ্লগার। সাধারণতঃ ট্র্যাভেল ও বিভিন্ন ধরনের পাঁচমেশালি বিষয় নিয়ে ভ্লগ তৈরি করেন তিথি। তবে একসময় তাঁর পরিচয় ছিল ঝিলিক নামে। স্টার জলসার একদা জনপ্রিয় ধারাবাহিক ‘মা’ -তে ঝিলিকের চরিত্রে অভিনয় করে প্রশংসিত হয়েছিলেন তিথি। তবে এরপর তাঁকে ধারাবাহিকে দেখা যায়নি। বর্তমানে ইউটিউব ভ্লগার হিসাবেও তিথি যথেষ্ট সফল। তবে একসময় তাঁর প্রাক্তন প্রেমিক দেবায়ুধ পাল (Debayudh Pal)-এর সাথে এই ইউটিউব চ্যানেলটি খুলেছিলেন তিথি। দেবায়ুধকেও তাঁর সাথে নিয়মিত ভ্লগ তৈরি করতে দেখা যেত।

Advertisements

কিন্তু 24 শে ডিসেম্বর, তিথির জন্মদিনের রাতে তিনি নিজেই দেবায়ুধের সাথে তাঁর ব্রেক-আপের কথা সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেন। তবে তিথির জন্মদিনে দেবায়ুধ একটি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায় যাতে দুজনের ঘনিষ্ঠ ছবি শেয়ার করে তিনি লিখেছিলেন, তিথিকে কোনোদিন ভুলবেন না তিনি। তবে তিথি এদিন রাতের দিকে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে লেখেন, তিনি ও দেবায়ুধ একসাথে নেই। দুজনে যৌথ ভাবে ব্রেক-আপের সিদ্ধান্ত নিয়েছেন।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Debayudh Paul (@deba1107)

Advertisements

পরবর্তীকালে জানা গিয়েছে, তাঁদের সম্পর্কের মধ্যে পারিবারিক হস্তক্ষেপের কারণেই সরে আসতে বাধ্য হয়েছেন তিথি। তাঁর মতে, সম্পর্কে পারিবারিক হস্তক্ষেপ সমস্যার সৃষ্টি করলেও মা-বাবারা সন্তানের ভালো চেয়ে এই কাজ করে থাকেন। তবে পরিবারকে দোষ দেওয়ার পক্ষপাতী নন তিথি।

Advertisements

পেশায় ক্রিকেটার দেবায়ুধ চাকরিও করেন। অপরদিকে তিথি একসময় বাংলাদেশে বেশ কিছু কমার্শিয়াল ও টেলিফিল্মে অভিনয় করলেও ছোট পর্দায় আদৌ ফিরবেন কিনা তা বলা যাচ্ছে না।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

whatsapp logo
Advertisements