whatsapp channel

‘অনাথ হয়ে গেলাম’, মাকে হারিয়ে ভেঙে পড়লেন অভিনেতা শেখর সুমন

পৃথিবীর বুকে যেন নেমে এসেছে দুঃসময়, একের পর এক মৃত্যু ও অসুস্থতার খবরে ঝাঁঝরা হয়ে যাচ্ছে চারিদিক। এবার প্রয়াত হলেন অভিনেতা শেখর সুমন (Shekhar suman)-এর মা। মাকে হারিয়ে কার্যতঃ ভেঙে…

Avatar

HoopHaap Digital Media

পৃথিবীর বুকে যেন নেমে এসেছে দুঃসময়, একের পর এক মৃত্যু ও অসুস্থতার খবরে ঝাঁঝরা হয়ে যাচ্ছে চারিদিক। এবার প্রয়াত হলেন অভিনেতা শেখর সুমন (Shekhar suman)-এর মা। মাকে হারিয়ে কার্যতঃ ভেঙে পড়েছেন শেখর সুমন।

মায়ের মৃত্যুর খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে শেখর বলেন, তিনি অনাথ হয়ে গেলেন। বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন শেখর সুমনের মা। শেখর টুইটারে তার ইঙ্গিত দিয়ে বলেছিলেন, মা এক কঠিন অসুখের সঙ্গে লড়াই করছেন। ভগবান শিবের ভক্ত শেখর ঈশ্বরের কাছে মায়ের সুস্থতা প্রার্থনা করেছিলেন। এমনকি শেখর তাঁর অনুরাগীদের কাছে অনুরোধ করেছিলেন, তাঁর মায়ের জন্য প্রার্থনা করতে। কিন্তু শেষ অবধি সবকিছু ছেড়ে অন্তিম লোকে চলে গেলেন শেখরের মা।

18 ই জুন শেখরের মা প্রয়াত হওয়ার পর শেখর লিখেছেন, যাঁকে তিনি পৃথিবীতে সবচেয়ে বেশি ভালোবাসতেন, সেই মা তাঁকে ছেড়ে আজ অনেক দূরে চলে গিয়েছেন। শেখর শেষ নিঃশ্বাস পর্যন্ত তাঁর মাকে মিস করবেন। শেখরের মায়ের মৃত্যুতে পাশে থাকার বার্তা দিয়ে তাঁর শুভাকাঙ্খীরা তাঁকে শক্ত হওয়ার পরামর্শ দিয়েছেন।

শেখরের সঙ্গে মায়ের সম্পর্ক ছিল বন্ধুর মতো। মার্চ মাসে শেখরের মা করোনার টিকা নিয়েছিলেন। তাঁর মা করোনার টিকা নেওয়ার পর শেখর বলেছিলেন, মা করোনার টিকা নিয়েছেন। ফলে শেখর আপাতত অনেকটা নিশ্চিন্ত হতে পেরেছেন। কিন্তু শেষ অবধি সমস্ত প্রচেষ্টা ব্যর্থ করে চলে গেলেন শেখরের মা।

Avatar